শরণখোলায় মাদকসহ আটক ২

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলায় গাঁজা ও ইয়াবাসহ তারেক হাওলাদার (৪০) ও রুবেল আহম্মেদ মুন্না (৩২) দুই ব্যাক্তিকে আটক করেছে থানা পুলিশ।

রবিবার (৬ ফেব্রুয়ারী) ভোর রাত ৩টার দিকে উপজেলা সদরের পাঁচরাস্তার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।এসময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত তারেক হাওলাদার উপজেলার রায়েন্দা তাফালবাড়ি গ্রামের মৃতঃ আঃ হক হাওলাদারের পুত্র ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের মেজো ভাই এবং রুবেল উত্তর কদমতলা গ্রামের হারুন আকনের পুত্র।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করে তল্লাশি করা হয়। এসময় তাদের কাছ থেকে সাত পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজাসহ ইয়মাহা আর এক্স (রেজিঃ নং-চট্ট মেট্টো-হ-০২-৮৪২১) ও রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করা পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেররন করা হবে।

এর আগে তারেক হাওলাদার হরিণের মাংস পাচারের সময় পুলিশের হাতে গ্রেফতার হয়। সেই মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে ওসি জানান।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।