গোপালগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি!

রাকিব হোসেন,গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মো. বাবর আলী মোল্লা নামে এক কলেজ শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

তবে এটি ডাকাতি নয় চুরির ঘটনা বলে জানিয়েছেন টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ ।

আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) ভোর রাত ৩ টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাসস্ট্যান্ডের পাশে এ ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের সহযোগি অধ্যাপক বাবর আলী মোল্লা বলেন, প্রতিদিনের মত তার স্ত্রী ও দুই মেয়ে নিয়ে রুমে ঘুমিয়ে ছিলেন। রাত পৌনে ৩ টার দিকে দেওয়াল টপকিয়ে দোতলার বারান্দার দরজা খুলে ঘরে প্রবেশ করে এক দল ডাকাত সদস্য।
প্রথমে তার কক্ষে ডাকাত দলের ৫ সদস্য প্রবেশ করে দেশীয় অস্ত্র ঠেকিয়ে মেয়ের কক্ষে নিয়ে যায় এবং সবাইকে ওই কক্ষের মধ্যে আটকে রেখে আলমারি, ওয়ারড্রব ভেঙে নগদ ৭০ হাজার টাকা ও বিদ্যালয়ের স্লিপের ৩০ হাজার টাকাসহ মোট এক লাখ টাকা এবং সাড়ে তিন ভারি স্বর্ণ নিয়ে যায়। এরপর নিচতলায় জাগরনি চক্র ফাউন্ডেশনের কার্যালয়ে যায় ডাকাত দল।
বাবর আলির স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস জাহান বলেন, “আমার স্বামীকে যখন আমাদের কক্ষে নিয়ে আসে এবং অস্ত্র তাক করে বলে আপনাদের কোন ভয় নেই৷ আপনাদের কিছু বলবো না। আপনারা সবাই চুপ করে থাকেন এবং টাকা কোথায় আছে সেটা বলে দেন।

জাগরনি চক্র ফাউন্ডেশনের অফিস সহকারী সুমন শেখ বলেন, রাত আনুমানিক ৩ টার দিকে অফিসের দরজার তালা ভেঙে আমাকে হাত বেঁধে দোতলায় বাবর আলি স্যার বাসায় নিয়ে তাদের সাথে একি কক্ষে রাখে। এর আগে অফিসের টেবিলের ড্রয়ার ভেঙে ১০ হাজার টাকা নিয়ে যায়।

এ বিষয়ে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ সাংবাদিকদেরকে বলেন, এটি একটি চুরির ঘটনা। আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।