ভাষা শহিদদের প্রতি ইবি রিপোর্টার্স ইউনিটি’র শ্রদ্ধাঞ্জলি

শাহীন আলম, ইবি প্রতিনিধি:

অমর একুশ ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ উপলক্ষে বাহান্নর ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করছেন মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রিপোর্টার্স ইউনিটি।

সোমবার (২১ শে ফেব্রুয়ারি) রাতের প্রথম প্রহরে ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মুরতুজা হাসান ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের নেতৃত্বে সংগঠনটির সাংবাদিকবৃন্দ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় শ্রদ্ধাঞ্জলিতে অংশ নেন সংগঠনটির দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান রাকিব, কোষাধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজা আহমেদ জয়, কার্যনির্বাহী সদস্য তারিক সাইমুম, সোহান সিদ্দিকী, শাহিন আলম, শাহরিয়ার কবির রিমনসহ অনান্য সদস্যবৃন্দ।

এর আগে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, সহায়ক কর্মচারি সমিতি, শাখা ছাত্রলীগ, বিভিন্ন সমিতি, পরিষদ, ফোরাম, অনুষদ, হল, বিভাগ, ছাত্র সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। শ্রদ্ধাঞ্জলি শেষে ভাষা শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন ও দোয়া অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।