গোপালগঞ্জে চাচা-ভাতিজার হাত ও পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ :

গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে চাচা ও ভাতিজার হাত-পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

গত বুধবার (০২ মার্চ) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামের মধুমতি নদীর পাড়ে এ হামলার ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাব্বির রহমান হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, সদর উপজেলার জয়নগর গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে হাসমত আলী শেখ (৬০) ও টুকু শেখের ছেলে অহিদ শেখ (৩৫)। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের অবস্থা সংকটজনক।

আহত অহিদ শেখের চাচাতো ভাই মহিউদ্দিন শেখ জানান, জয়নগর গ্রামের লিটু শেখ ও ওলিয়ার শিকদারের গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

বুধবার রাতে চাচা হাসমত আলী শেখ তার ভাতিজা অহিদ শেখকে নিয়ে সোহাগ ইট ভাটার কাছে পৌঁছালে দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষ ওলিয়ার শিকদার গ্রুপের লোকজন তাদের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে ভাতিজা অহিদ শেখের দুই হাত ও দুই পা এবং চাচা হাসমত আলী শেখের এক পায়ের রগ কেটে ফেলে রেখে যায়।

এ ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করে।

গোপালগঞ্জ সদর থানার গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাব্বির রহমান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাটির বিষয়ে তদন্তে নেমেছে পুলিশ। #

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।