যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে দিনু সভাপতি, মোর্শেদ সম্পাদক

বিলাল মাহিনী, যশোর :

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে শেখ দিনু আহমেদ সভাপতি ও দেওয়ান মোর্শেদ আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৫ মার্চ মঙ্গলবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সম্মেলন শেষে ৩ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটির প্রধান আনোয়ারুল কবির নান্টু যাচাই বাছাই সাপেক্ষে আগামী ২ বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ঘোষনা করলে ব্যাপক করতালির মাধ্যমে তা সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।

সাবজেক্ট কমিটির অপর দুই সদস্য হলেন, বদরুদ্দিন বাবুল ও একেএম গোলাম সরওয়ার।

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি হয়েছেন তহীদ মনি, সহ-সভাপতি যথাক্রমে সোহরাব হোসেন ও খান কেএম শরাফত উদ্দীন (বাঘারপাড়া), সিনিয়র যুগ্ম সম্পাদক মোকাদ্দেছুর রহমান রকি ও যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম (ঝিকরগাছা), সাংগঠনিক সম্পাদক মালেকুজ্জামান কাকা, কোষাধ্যক্ষ আল মামুন শাওন, দপ্তর সম্পাদক নিজাম উদ্দীন ভুঁইয়া শিমুল, নির্বাহী সদস্য যথাক্রমে মোঃ মনিরুল ইসলাম মনি (শার্শা), কাজী হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাবু, হুরে জাহান উর্মি ও মোঃ কামরুল ইসলাম (অভয়নগর)।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যমে সাধারণ সভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলমের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন শেখ দিনু আহমেদ। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএফইউজে’র সাবেক সহ-সভাপতি ও প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ফকির শওকত। সভায় বিশেষ অতিথি ছিলেন বিএফইউজে’র সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু। সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবির নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল ও উপদেষ্টা একেএম গোলাম সরওয়ার, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি তহীদ মনি, সহ-সভাপতি ফরিদুজ্জামান, যুগ্ম সম্পাদক খাজা ফজিল আইজ উজ্জল, নির্বাহী সদস্য তরিকুল ইসলাম ও মনিরুল ইসলাম মনি, সিনিয়র সদস্য সোহরাব হোসেন, মুুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাবু, আব্দুর রহমান, আতাউর রহমান জসি, অহেদুজ্জামান মুক্ত, তরিকুল ইসলাম মিঠু, কামরুল ইসলাম, এমএন শাহীনুল হক প্রমুখ।

সভায় কোষাধ্যক্ষ ও সাধারণ সম্পাদকের রিপোর্টে কোনো ভুল না থাকায় তা সর্ব সম্মতিক্রমে পাশ হয়। এছাড়া সংশোধিত গঠনতন্ত্র সর্ব সম্মতিক্রমে পাশ হয়।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।