বেলতলায় আম বাজারের শুভ উদ্বোধন করেন ইউএনও

আব্দুল্লাহ,শার্শা প্রতিনিধি :

যশোর জেলার শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে শার্শার বাগুড়ী বেলতলা আম বাজারের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় বাগুড়ী বেলতলা বাজারে আয়োজিত এক অনুষ্ঠানে কায়বা ইউনিয়ন চেয়ারম্যান ও আম বাজার পরিচালনা কমিটির সভাপতি আলতাব হোসেনের সভাপতিত্বে বাজার উদ্বোধন করেন শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ কুমার ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

এসময় আরো উপস্হিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফার হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, আম বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক কামরুল হাসান শামীম ,আম ব্যবসায়ী সমিতির সভাপতি লোকমান হোসেন,সাধারন সম্পাদক ডাঃ আনারুল ইসলাম।আমবাজার পরিচালনা কমিটির সদস্য সহিদুল ইসলাম ময়না মেম্বর,আহসান কবির হাসান, জোবায়ের আহম্মেদ চঞ্চল, আরিফুজ্জামান আরিফ, মিলন রহমান,মিন্টু হোসেন,মোস্তফা কামাল, মনিরুজ্জামান মনি,শাহাজান কবির,সহ বাজারের আম ব্যবসায়ী,আমচাষী,সূধীজন ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র গত ৫মে থেকে গোবিন্দ ভোগ,গোপাল ভোগ,বোম্বায়,ক্ষীরশা পাতি,গোলাপখাস,ও বৈশাখী আম সহ স্হানীয় জাতের আম,আগামী ১৬মে থেকে হিমসাগর,২৪মে থেকে ল্যাংড়া ও ১লা জুন থেকে আমরুপালি আম পেড়ে বাজারে তোলার নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি আরো বলেন,এসময়ের আগে যদি কোন ব্যবসায়ী বা চাষী অপরিপক্ব আম পাড়ে তাহলে তাদের বিরুদ্ধে যথাযথ আইগন গত ব্যবস্হা গ্রহন করা হবে সতর্ক করা তিনি জানান।

Check Also

আলেম-ওলামাদের বিরুদ্ধে অবস্থান মূলত ইসলাম ও দেশের বিরুদ্ধে অবস্থান নেয়া : ড. মাসুদ

ষিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এবং পরে বেগম খালেদা জিয়া ছাড়া অন্য কেউ ভূমিকা রাখেননি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।