জামায়াত ৭১ সালে রাজাকার ছিল, এখনো রাজাকার: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, রাষ্ট্রক্ষমতায় থাকাকলীন বিএনপি একটি উন্নয়নমূলক কাজ করেছেন কিনা, তাও দেখানোর সুযোগ তাদের নেই। আর তাদের সঙ্গে রাজাকারের দল জামায়াতে ইসলাম জোট বেঁধেছে। যুদ্ধাপরাধী হওয়ায় কাদের মোল্লার ফাঁসির পর পাকিস্তানের পার্লামেন্টে নিন্দা জানানো হয়। জামায়াত স্বাধীনতাবিরোধী দল। ৭১ সালে রাজাকার ছিল তারা। এখনো তারা রাজাকার।

বৃহস্পতিবার দুপুরে ৯ বছর পর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলার হাজিরহাট উপকূল সরকারি কলেজ মাঠে এ আয়োজন করা হয়।

হানিফ আরও বলেন, সারা দেশে সরকারের উন্নয়নের সুফল মানুষ পাচ্ছে। কিন্তু বিএনপি মিথ্যাচার করছে। মেগা প্রকল্পকে তারা মেগা দুর্নীতি বলে অপপ্রচার করছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম, মো. শাহজাহান, এমএ মমিন পাটওয়ারী, সামছুল ইসলাম পাটওয়ারী, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, আবদুজ্জাহের সাজু, একেএম নুরুল আমিন রাজু ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।

Please follow and like us:

Check Also

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার

২০২৫ সালে নতুন শিক্ষাক্রম অনুযায়ী মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হবে। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।