সাংবাদিক আব্দুল জলিলের উপর মাদক ব্যবসায়ীদের হামলা

সংবাদ প্রকাশের জেরে সাতক্ষীরা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মোহনা টিভির জেলা প্রতিনিধি আব্দুল জলিলের উপর হামলা করেছে মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীরা।

শনিবার রাত ৯টার দিকে সদরের তলুইগাছা চৌরাস্তার মোড়ে ওই ঘটনা ঘটে।

আহত সাংবাদিক আব্দুল জলিল বলেন, ঢাকায় প্রতিনিধি সম্মেলন শেষে বাড়ি ফিরছিলাম। তলুইগাছা চৌরাস্তা মোড়ে পৌছানোমাত্র একাধিক মাদক মামলার আসামী রুহুল আমিন, তারা বাবা মোজাম, আজগর, কুদ্দুস ডাক্তারসহ ১৫/২০ জন আমার মোটরসাইকেলের গতিরোধ করে মোটরসাইকেলের চাবি ও মোবাইল কেড়ে নেয়।

এরপর তারা আমার উপর হামলা করে। যে যেভাবে পেরেছে সেভাবে আমার উপর হামলা করেছে। আব্দুল জলিল আরো বলেন, গত শুক্রবার বিকালে তলুইগাছা মাঠে ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। সেখানে ৭টি মোটরসাইকেল চুরি হয়ে যায়। সেই ব্যাপারে আমি কথা বলার কারণে আমার উপর হামলা করা হয়েছে। এছাড়া মাদক ও চোরাচালানের ব্যাপারে আমি বিভিন্ন সময়ে সংবাদ প্রকাশ করেছি।

সেই ক্ষোভের কারণে আমার উপর হামলা হতে পারে বলে ধারণা করছি। এদিকে স্থানীয়রা জানান, তলুইগাছা এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী, একাধিক মাদক মামলার আসামী রুহুল আমিন ও তার সাঙ্গপাঙ্গ এবং চোরাকারবারীদের আয়োজনে প্রশাসনের অনুমতি ছাড়াই ওই ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। মাঝে মাঝে ওই মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীদের নানা কার্যক্রমে আমরা অতিষ্ঠ হয়ে পড়ি। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

এদিকে আব্দুল জলিলের ওপর হামলার ঘটনাটি সাতক্ষীরা পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে। পুলিশ সুপারের পরামর্শ অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক বাবুল আখতার জানান, আমরা রাতেই ঘটনাস্থলে যাচ্ছি। অপরদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবির জানান, তিনি ঘটনা শুনেছেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।