সাতক্ষীরায় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

সাতক্ষীরায় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির সার্বিক ব্যবস্থাপনায় দোয়া মাহফিল ও গণভোজ
মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ আগস্ট) দুপুরে শহরের শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির সার্বিক ব্যবস্থাপনায় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ছিল-১৫ আগস্ট সূর্যদ্বয়ের সাথে সাথে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে কোরআন খতম, দোয়া মাহফিল, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য অর্পণ, দিনভর মাইকে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার, সদর নির্বাচনী এলাকার পৌর ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের মসজিদে দোয়া মাহফিল ও তাবারক বিতরণ এবং মন্দিরে প্রার্থনা, সদর নির্বাচনী এলাকার পৌর ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রান্না করা খাবার বিতরণ করা হয়। দুপুরে দোয়া মাহফিল শেষে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে দুস্থ্য-অসহায় গরীব মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় এবং সদর নির্বাচনী এলাকার পৌর ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রান্না করা খাবার বিতরনের জন্য দলীয় নেতা কর্মীদের মাধ্যমে পাঠানো হয়। দোয়া মাহফিল ও গণভোজে আওয়ামী লীগের নেতা কর্মী ও অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাতন কোর্ট মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ।

 

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন
মাহফিজুল ইসলাম আককাজ : স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন নেতৃবৃন্দ। সোমবার (১৫ আগস্ট) শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন এবং মহান আল্লাহর দরবারে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট, ২১ আগস্ট, জাতীয় চারনেতাসহ মহান মুক্তিযুদ্ধে শহিদদের আত্মার মাগফেরাত কামনা ও দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এসময় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

সাতক্ষীরায় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকীতে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে কোরআন খতম
মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকালে সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে শুরু হয় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনভর কোরআন খতম ও দোয়া মাহফিল। এসময় সাতক্ষীরা আহছানিয়া মিশন হেফজখানার হাফেজরা কোরআন খতম করেন। পবিত্র কোরআন খতম শেষে হাফেজদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের মুয়াজ্জিন হাফেজ ইব্রহীম খলিল।

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।