বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আশরাফুল,মামুন

মোঃ রাসেল হোসেন ,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ এ সভাপতি হিসেবে দৈনিক আমাদের সময়ের বশেমুরবিপ্রবি প্রতিনিধি মো: আশরাফুল আলম এবং দৈনিক শেয়ার বিজের বশেমুরবিপ্রবি প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক অধিকারের প্রতিনিধি মোঃ আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক যায়যায় দিন এর প্রতিনিধি মো: ফাহিসুল হক, অর্থ সম্পাদক পদে দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি খাদিজা জাহান তান্বী, দপ্তর সম্পাদক পদে দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি মোঃ রাজু আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাম্প্রতিক দেশকালের প্রতিনিধি আব্দুস সালাম এবং কার্যনির্বাহী পদে দৈনিক খোলা কাগজের প্রতিনিধি শাহ মো: জহরুল ইসলাম।

সমিতির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নবনির্বাচিত সভাপতি মো: আশরাফুল আলম বলেন, ‘বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নব নির্বাচিত সভাপতি মো. আশরাফুল আলম জানান, ‘আমরা মেধা, মনন, পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করতে বদ্ধ পরিকর থাকবো। সকলের দোয়া ও সহযোগীতার পাশাপাশি নতুন এই কমিটির মাধ্যমে নব উদ্যোমে এই কার্যক্রম আরও বেগবান হবে বলে প্রত্যশা করছি।’

সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, ‘প্রত্যেক সংগঠনে নতুন নেতৃত্ব আসে কাজে বৈচিত্র্যতা আনার জন্য। আমরা সবাই ক্যাম্পাস সাংবাদিকতায় পেশাদারিত্ব বজায় রাখার পাশাপাশি নতুন কিছু করতে চাই।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।