সাতক্ষীরায় ২ জনের লাশ উদ্ধার

তালায় কপোতাক্ষ নদের পাড় থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

তালায় কপোতাক্ষ নদের পাড় থেকে লিয়াকত মোড়ল (৭০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপ-শহরের ইকো ট্যুরিজম পার্ক সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

লিয়াকত মোড়ল খুলনার পাইকগাছা উপজেলার কাশিমনগর গ্রামের মৃত নাসির আলী মোড়লের পুত্র। এ সময় লাশের হাতের কাছ থেকে উদ্ধার ‘চুম্বক’ নামের একটি বিষের বোতল। তালা থানার এসআই ইমন হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

তালা থানা পুলিশ সূত্রে জানা গেছে, লিয়াকত মোড়ল ৪ দিন পূর্বে তালা থানাধীন সুজনশাহ গ্রামে তার মেয়ে মর্জিনা বেগমের বাড়িতে বেড়াতে আসে। এ সময় তিনি শারীরিকভাবে ও মানসিকভাবে তিনি অসুস্থ ছিলেন। সোমবার সকালে সাড়ে নয়টার তিনি মেয়ের বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে বের হন। দুপুর ২ টার দিকে তার লাশ কপোতক্ষ নদের পাড়ে পড়ে থাকতে দেখা যায়।

এ সময় তার হাতের পাশেই ‘চুম্বক’ নামের একটি বিষের বোতল ছিল। তিনি কোন কারণে বিষপানে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় তালা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে (যার নং ২৯, তাং ১৯/০৯/২২)।

তালা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, উক্ত ঘটনায় তালা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলেই মূল রহস্য জানা যাবে।

কালিগঞ্জে বিদ্যুতিক তারে জড়িয়ে ব্যবসায়ির মৃত্যু

আব্দুস সাত্তার,কালিগঞ্জ:   বৈদ্যুতিক তারে জড়িয়ে এক ব্যবসায়ির মৃত্যু হয়েছে। সোমবার বিকেল তিনটার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার হাড়দ্দহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম হানিফ গাজী (৪৫) । তিনি কালিগঞ্জ উপজেলার হাড়দ্দহ গ্রামের ইউসুফ গাজীর ছেলে।

হাড়দ্দহ গ্রামের ইয়াছিন আলী জানান, তার চাচা হানিফ গাজী বাড়ির পার্শ্ববর্তী দোকানের ছাদে মিস্ত্রীর কাজ দেখাশুনা করার সময় বৈদ্যুতিক তারে হাত স্পর্শ হয়। এতে সে ছাদ থেকে পড়ে মারাত্মক জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ হাসান জাফরী মৃত বলে ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হালিমুর রহমান বাবু জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।