সাতক্ষীরায় বিজিবি অধিনায়কের স্ত্রী বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় নিহত -১  

সাতক্ষীরায় দ্রুতগামী প্রাইভেটকারের ধাক্কায় কাঠমিস্ত্রীর মৃত্যু হয়েছে।  বুধবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা মোড়ে দূর্ঘটনা ঘটে। নিহতের নাম সাইফুল ইসলাম(৪০)। তিনি সাতক্ষীরার বকচরা গ্রামের বাসিন্দা। ঘটনাস্থল থেকে গাড়ি ও চালককে সদর থানায় পুলিশ হেফাজতে নিয়েছে ।
 প্রাইভেট কার চালক সুজন শেখ (৩৬) গোপালগঞ্জ জেলার বাসিন্দা।
উল্লেখ্য, ঘাতক প্রাইভেটকারটি সাতক্ষীরা বিজিবির ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল কামরুল ইসলামের স্ত্রীকে বহন করে নিয়ে যাচ্ছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানান,  বুধবার বেলা ১১টার দিকে সাইকেল চালিয়ে বড় বাজারে যাওয়ার সময় বকচরা এলাকায় কাঠমিস্ত্রী সাইফুল ইসলাম এক ব্যক্তির সাথে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় পিছন থেকে দ্রুতগামী  (ঢাকা মেট্রো -গ-২৩-৭২১৯)  গাড়ি সাইফুলকে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা চালক সুজন শেখকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং গাড়ি  ভাংচুর করে।
আটককৃত সুজন শেখ নীলডুমুর বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল কামরুল ইসলামের প্রাইভেটকার চালক ।ঘটনার দিন  সকালে ঢাকা থেকে বিজিবির ওই কর্মকর্তার স্ত্রীকে সাতক্ষীরার শ্যামনগরের বুড়িগোয়ালিনি ১৭ বিজিবি ব্যাটালিয়নে পৌছে দেওয়ার জন্য যাচ্ছিল।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সম কাইয়ূম জানান, ঘাতক প্রাইভেটকারটি ও তার ড্রাইভারকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সবকিছু পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
বিজিবির ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল কামরুল ইসলাম জানান, অসাবধনতা বশতঃ দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি আমার স্ত্রীকে বহন করছিল। নিহত ব্যক্তির পরিবারকে ক্ষতিপূরন দেওয়া হবে।
Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।