প্রতাপনগর এ.পি.এস কলেজে এইচ,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আবু ছালেহ, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর এ.পি.এস (ডিগ্রি) কলেজে ২০২২ সালের এইচ,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ ১ নভেম্বর (মঙ্গলবার) সকাল ১০ ঘটিকায় কলেজ মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এ.পি.এস কলেজের অধ্যক্ষ মোঃ মুজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল কালাম আজাদ ও আশাগুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মমিনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ নজরুল ইসলাম বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, গুনগত ও মানসম্পন্ন শিক্ষা গ্রহন করতে হবে, যাতে সমাজকে এগিয়ে নিয়ে যাওয়া যায়। তিনি আরো বলেন, পড়ালেখার উদ্দেশ্য চাকরি নয়, পড়ালেখা করলেই যে চাকরি করতে হবে এই মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে। পড়ালেখা করে নিজেকে এমন ভাবে প্রতিষ্ঠিত করতে হবে যেন, নিজের উদ্যোগে গড়ে তোলা প্রতিষ্ঠানে অন্যদের কর্মসংস্থানের সৃষ্টি হয়। তাহলে দেশকে আরো দ্রুত উন্নতির শিখরে এগিয়ে নেয়া সম্ভব হবে।

Check Also

বেনাপোলে ইঞ্জিনভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ

বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ১ কেজি ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।