সাতক্ষীরায় বিয়ের একদিন পর তালাক! স্বামীর বিষ পান

খলিষখালী (পাটকেলঘাটা) প্রতিনিধি: তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের মোকসেদপুর গ্রামের অনুকুল দাশের পুত্র দেবুল দাশের সঙ্গে একই গ্রামের বিশ্বনাথ দাশের কলেজ পড়ুয়া কন্যা অংকিতার সঙ্গে মন দেওয়া নেওয়ার সুত্র ধরে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক চলতে থাকে।

দীর্ঘ ৪/৫ বছর যাবত তাদের সাথে সম্পর্ক এত নিবিড় হয় অবশেষে তারা গোপনে গত ২৬-১০-২০২২ তারিখে সাতক্ষীরা নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করে। বিষয়টি অংকিতার বাড়িতে জানাজানি হলে অংকিতার উপর চাপ প্রয়োগ করে তার পরিবার। অবশেষে অংকিতা তার পিতামাতার কথামত পরের দিন গত ২৭-১০-২০২২ তারিখে পুনরায় সাতক্ষীরা কোর্টের মাধ্যমে অংকিতা তার স্বামীকে তালাক প্রদান করেন। এ কথা শুনে অংকিতার স্বামী পাটকেলঘাটা থেকে বিষ কিনে পান করে। দেবুল দাশকে দ্রুত পাটকেলঘাটার স্বাগতা ক্লিনিকে ভর্তি করা হয়। বর্তমান দেবুল দাশ কিছুটা সুস্থ।

এ বিষয়ে অংকিতার বাড়িতে গেলে তার পিতামাতা এ প্রতিবেদকের সামনে কোর্টের একটি কাগজ বের করে দেন। কাগজটি হলো ডিভোর্স কপি। তাতে লেখা আছে অংকিতা তার স্বামী দেবুল দাশকে ডিভোর্স প্রদান করেছে।

এ দিকে এ বিষয়ে দেবুল দাশের পিতা অনুকুল দাশের সঙ্গে কথা হলে তিনি জানান, আমার ছেলে ভালবেসে বিশ্বনাথের কন্যা অংকিতাকে বিয়ে করেছে। হয়তো ছেলে ভুল করেছে কিন্তু কিছু করার নেই। তিনি এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

Check Also

আগ্রহ বাড়ছে মরণোত্তর দেহদানে

দেশে আগ্রহ বাড়ছে মরণোত্তর দেহ ও অঙ্গদানে। পুরুষের পাশাপাশি পিছিয়ে নেই নারীরাও। ২০০৩ সাল থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।