আশাশুনিতে মাদক ধরাকে কেন্দ্র করে পুলিশের উপরে হামলা এসআইসহ আহত-২ গ্রেপ্তার-৫

আশাশুনি সংবাদদাতা: আশাশুনি উপজেলার কাদাকাটিতে মাদক দ্রব্য সহ রাসেল নামের এক ব্যক্তিকে আটক করাকে কেন্দ্র করে পুলিশের উপরে হামলা এসআইসহ দুইজন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে গত (১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কাদাকাটি ইউনিয়নের তেঁতুলিয়া বাজারে।

এ ব্যাপারে সরেজমিন ঘুরে ও থানা পুলিশ সূত্র জানা গেছে, ঘটনার দিন মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করছিলেন আশাশুনি থানা পুলিশ। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই গাজী নুর নবী সঙ্গীয় পুলিশ সদস্য মোহন কুমার সেনকে নিয়ে তেঁতুলিয়া গ্রামের আব্দুর রউফ সরদারের পুত্র মাদক মামলার আসামী রাসেলকে তেঁতুলিয়া বাজার থেকে আটক করে তার সর্ব শরীর চেক করে মাদক না পেয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি খোঁজাখোঁজ করে ও রাসেলের কাছে জিজ্ঞাসা করে তোর মোটরসাইকেল কই? এ সময় পাশে আছে বলে স্বীকার করলে গাড়িটি লাইটের সামনে নিয়ে আসে। তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে বাজারের শতশত লোকজনের উপস্থিতিতে মোটরসাইকেলটি তল্লাশি করে। এ সময় গাড়িতে লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার করতে না করতেই সে চিৎকার করে যে পুলিশ আমাকে আটক করে নিয়ে যাচ্ছে এবং আমাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে। আপনারা কে কোথায় আছেন আমাকে উদ্ধার করেন।

তার চিৎকার শুনে চতুর্দিক থেকে লোকজন ছুটিয়ে এসে তাকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশের উপরে অতর্কিত হামলা করে মারপিট শুরু করে। এতে এসআই গাজী নুর নবী সঙ্গীয় পুলিশ সদস্য মোহন কুমার সেন গুরুতর আহত হয়। এরই ফাকে মাদক ব্যবসায়ী রাসেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপরও হামলাকারীরা পুলিশকে পার্শ্ববর্তী একটি ঘরে নিয়ে আটকে রাখে। এ খবর আশাশুনি থানা পুলিশ জানতে পেরে ইন্সপেক্টর তদন্ত জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে সাতক্ষীরা থেকে আশা অতিরিক্ত পুলিশ সহ ডিবি পুলিশ দ্রুত ঘটনাস্থলে যেয়ে আটক থাকা আহত এস আই ও পুলিশ সদস্যকে উদ্ধার করে থানায় নিয়ে আসার পরে হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় এসআই গাজী নুর নবী বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে ৪০/৫০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় (১৩) (তাং ১২-১১-২২) নং মামলা দায়ের করেন। হামলার সাথে জড়িত এ মামলার আসামীদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করেন। অভিযানে তেঁতুলিয়া গ্রামের আবুল সরদারের ছেলে আজিজুল সরদার (বাবু) (৩৫), মৃত ছবেদ আলী সরদারের ছেলে শহিদুল সরদার (৫৫), মৃত গোলাম নবী সানার ছেলে মাসুম বিল্লাহ সানা (৩২), রুহুল আমিন সানার ছেলে শফিকুল ইসলাম (৪৪), সিদ্দিক সরদারের ছেলে আশানুর সরদার (৪২) গ্রেফতার হয়। গ্রেফতারকৃতদের রবিবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

 

এ ব্যাপারে আশাশুনি থানার অফিসার ইনচার্জ মো: মমিনুল ইসলাম (পিপিএম) জানান, মাদকদ্রব্য উদ্ধারকে কেন্দ্র করে তেঁতুলিয়া বাজারে সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশের উপরে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করা হয়েছে। অন্যান্য আসামীদের আটকের অভিযান অব্যাহত আছে।

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।