সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার উপ-নির্বাচন সম্পন্ন 

মোঃ সাইদুল হোসেন, শহর প্রতিনিধিঃ
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার দুটি পদের বিপরীতে শান্তিপূর্ণভাবে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সাধারন সম্পাদক পদে মীর তানজির আহমেদ ও কেষাধ্যক্ষ পদে ইদ্রিস আলী বাবু নির্বাচিত হয়েছেন। এরআগে সাতক্ষীরা কালেক্টরেট অফিসার্স ক্লাব মিলনায়তনে মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে তা চলে দুপুর ২টা পর্যন্ত। এরপর ভোট গননা শেষে বিকালে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুহাম্মাদ হুমায়ুন কবির বিজয়ীদের নাম ঘোষনা করেন। এবারের এ নির্বাচনে ১৩৪ জন ভোটারের মধ্যে ১২৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে সাতক্ষীরা জেলা ক্লাব ঐক্য পরিষদের মনোনীত সাধারন সম্পাদক প্রার্থী মীর তানজির আহমেদ ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ও তার প্রতিদ্বন্দী নাসেরুল হক পেয়েছেন ৫৭ ভোট। এছাড়া কোষাধ্যক্ষ পদে ইদ্রিস বাবু ৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেনও তার প্রতিদ্বন্দী প্রার্থী শাহ আলম শানু পেয়েছেন ৫৩ ভোট।
নির্বাচনের দায়ীত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা ও সাতক্ষীরার জেলা প্রশাসক মুহাম্মাদ হুমায়ুন কবির জানান, ক্রীড়া সংস্থার উপ-নির্বাচনের দুটি পদের বিপরীতে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এরমধ্যে সাধারণ সম্পাদক পদে লড়েছেন ক্রীড়া সংগঠক শেখ নাসিরুল হক ও মীর তানজির আহমেদ। অপরদিকে, কোষাধ্যক্ষ পদে লড়েছেন, ইদ্রিস আলী বাবু ও শাহ আলম হাসান শানু। তিনি আরো জানান, কোন প্রকার বিশৃংখলা ছাড়াই ভোট গ্রহন সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার পর গণনা শেষে ফলাফল ঘোষনা করা হয়েছে।
উল্লেখ্য, জেলা ক্রীড়া সংস্থা বর্তমান কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খান বদু ও কোষাধ্যক্ষ আল আমিন কবির খান চৌধুরী ডেভিডের মৃত্যুর কারণের উক্ত দুটি পদ শুন্য হওয়ায় তার বিপরীতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

Check Also

আগ্রহ বাড়ছে মরণোত্তর দেহদানে

দেশে আগ্রহ বাড়ছে মরণোত্তর দেহ ও অঙ্গদানে। পুরুষের পাশাপাশি পিছিয়ে নেই নারীরাও। ২০০৩ সাল থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।