রাতভর অভিযানে যশোরে ডাকাত চক্রের ১০ সদস্য গ্রেফতার

ক্রাইমবাতা রিপোট,যশোর:   রাতভর অভিযান চালিয়ে যশোরের পুলিশ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে। এসময় তারা ডাকাতি হওয়া মালামালসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে।
যশোর ডিবি’র ওসি রুপন কুমার সরকার জানান, মঙ্গলবার সকাল থেকে বুধবার ভোর পর্যন্ত গোপালগঞ্জের কাশিয়ানী, নড়াইলের কোতোয়ালী ও কালিয়া থানায়, এবং খুলনার তেরখাদা থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের ১০ সদস্যকে আটক করা হয়।
এসময় লুন্ঠিত ৪ ভরি ১১ আনা স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ ২২ হাজার টাকাসহ ডাকাতি কাজে ব্যবহৃত মোটরসাইকেল, মাস্টার চাবি, গাছি দা, দা, রড, খেলনা পিস্তল জব্দ করা হয়। তিনি আরও জানান, যশোরের বাঘারপাড়া,কোতয়ালী, অভয়নগর ও মণিরামপুর এলাকায় একাধিক ডাকাতির ঘটনায় মাঠে নামে ডিবির একাধিক টিম। বাঘারপাড়ার করিমপুরে আরাফাতের বাড়িতে সম্প্রতি ডাকাতির ঘটনার সূত্র ধরে ডিবি’র পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম এর নেতৃত্বে এসআই মফিজুল ইসলাম, এসআই শামীম হোসেন ও সঙ্গীয় ফোর্সদের সনম্বয়ে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করা হয়।
এরা হচ্ছে নড়াইল জেলার আরজ আলী (৪৫),রুবেল সরদার, নাদিম মাহমুদ (২৭), ওয়াহিদ মোল্লা (৪০), শাহ আলী ওরফে বাবু (৩৮), খুলনার ওহিদ মোল্লা (৪০), আফরোজা (৩২), সুনাম বিশ্বাস (৩২), গোপালগঞ্জের তারিকুল ইসলাম (৩২), সবুজ কাজী (৩৬) এবং বোরহান সরদার(৩৫)।
ওসি রুপন কুমার সরকার আরও জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে বাঘারপাড়া ৩ দিনে ৪ ঘটনা, কোতয়ালী থানাধীন তপস্বীডাঙ্গায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়ে তথ্য প্রমাণ পাওয়া গেছে। এদের বিরুদ্ধে একাধিক খুনসহ ডাকাতি ও চুরি মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদে তারা জানায়, যশোরে থাকা তাদের সদস্যদের মাধ্যমে বাড়ি সনাক্ত পূর্বক তারা একত্রিত হয়ে বিভিন্ন বাড়িতে ডাকাতি করে।

Check Also

রাষ্ট্রপতি পদে নির্বাচন করতে চান জগদীশ বড়ুয়া পার্থ

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হওয়া সেই জগদীশ বড়ুয়া পার্থ এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।