ঝাউডাঙ্গা কলেজের রজত জয়ন্তী উৎসব পালন 

শনিবার, ডিসেম্বর ১৭, ২০২২আজ শনিবার, সকালে ঝাউডাঙ্গা ডিগ্রী কলেজের নিজস্ব ক্যাম্পাসে এ উৎসবের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় প্রতিমন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় জনাব স্বপন ভট্টাচার্য্য।
বক্তারা বলেন, বিজয়ের মাসে এমন একটি প্রতিষ্ঠানের অনুষ্ঠানে আসতে পেরে আমরা আনান্দিত। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী প্রতি ১.৫ কিলোমিটার পরপর প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেছে। নারী শিক্ষার উন্নয়ন হয়েছে। নতুন বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে ফ্রিতে বই তুলে দিচ্ছে সরকার। বাংলাদেশের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, শিক্ষার মানও বৃদ্ধি পাবে। সরকার যদি আগামীতে আবার ক্ষমতায় আসে তাহলে শিক্ষিত উন্নত রাষ্ট্র গড়ে তুলবে। কলেজের জন্য নতুন একটি ভবন নির্মাণের কাজ করবেন এবং স্থানীয় দুইটি রাস্তা করে দেওয়ার অঙ্গীকার করেন।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য, সাতক্ষীরা- ০২ জনাব বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব নজরুল ইসলাম (চেয়ারম্যান, জেলা পরিষদ, সাতক্ষীরা) , জনাব মোহাম্মদ হুমায়ুন কবির (জেলা প্রশাসক, সাতক্ষীরা), জনাব কাজী মনিরুজ্জামান (পুলিশ সুপার, সাতক্ষীরা), জনাব এস এম শওকত হোসেন (প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সভাপতি, ঝাউডাঙ্গা কলেজ), জনাব মোঃ আনিছ উদ্দিন (সভাপতি, গভর্নিং বডি, ঝাউডাঙ্গা কলেজ)
সভাপতিত্ব করেন জনাব খলিলুর রহমান (অধ্যক্ষ, ঝাউডাঙ্গা কলেজ)
স্বাগত বক্তব্যে কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান বলেন, শুরুতে মাত্র ১৪ জন শিক্ষার্থী নিয়ে শুরু করা কলেজ আজ ৫০০০ এর বেশি শিক্ষার্থীর কলেজ (১৯৯৭ সাল থেকে বর্তমান)। সঠিক ভাবে পাঠ দানের জন্য কলেজে একটি ভবন দূর থেকে আগত ছাত্রীদের জন্য একটি ছাত্রী হোস্টেল প্রয়োজন।
তিনি আরও বলেন, এ কলেজের শিক্ষার্থীরা মেধা তালিকায় খুলনা বিভাগের বেসরকারি কলেজ গুলোর মধ্যে ৭ম স্থানে আছে।
অনুষ্ঠান পরিচালনা করেন হাসান মাহমুদ রানা (রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক)।
Please follow and like us:

Check Also

তালায় বৃষ্টির জন্য এস্তেষ্কার নামাজ আদায়

কামরুজ্জামান মিঠু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছেন এলাকার মুসল্লীবৃন্দ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।