বিদ্যালয় থেকে বরখাস্তের জন্য শোকজের চিঠি পাওয়ার পর সাতক্ষীরায় প্রধান শিক্ষকের আত্মহত্যা !

নিজস্ব প্রতিনিধি : শ্যামনগর:
সাতক্ষীরার শ্যামনগরে গলায় রশি দিয়ে আবুল বাসার নামের এক প্রধান শিক্ষকের  মৃত্যু হয়েছে। ৪ জানুয়ারী বুধবার দুপুরের কোন এক এসময় এঘটনা ঘটে।
তিনি কৈখালী ইউনিয়নের কৈখালী গ্রামের মৃত ইনতাজ আলীর বড়পুত্র এবং কৈখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি শ্যামনগর সদরে বাসাভাড়া নিয়ে বসবাস করতেন।

বুধবার দুপুরে শ্যামনগরের গোপালপুর সুন্দরবন পিকনিক কর্নার সংলগ্ন শালিকার বাড়ির আঙ্গিনায় থাকা আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

নিহতের ভাই আবুল খায়ের জানান, বিদ্যালয় থেকে ভাইকে বরখাস্তের জন্য শোকজের চিঠি দেওয়া হয়েছে। এছাড়া বিভিন্ন সময়ে তাকে বিদ্যালয় থেকে মানসিক নির্যাতন করা হতো। হয়তো এ কারনেই তিনি আত্মহত্যা করেছেন।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) হাওলাদার সানোয়ার হোসেন মাছুম বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করেছেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধারনা করা হচ্ছে। তবে প্রধান শিক্ষক আবুল বাসার ঋণে জর্জরিত ছিলেন বলে শুনেছি। ঋণের চাপের কারনে হয়ত আত্মহত্যা করেছেন।

Check Also

রাষ্ট্রপতি পদে নির্বাচন করতে চান জগদীশ বড়ুয়া পার্থ

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হওয়া সেই জগদীশ বড়ুয়া পার্থ এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।