সাতক্ষীরায় শিক্ষক আত্মহত্যা প্ররোচনা মামলায় সভাপতি ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৬

শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে শিক্ষক আবুল বাসার আত্মহত্যা প্ররোচনা মামলায় কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার (৭ জানুয়ারি) রাতে ঢাকার টিকাটুলি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার (৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে তাদের শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, শ্যামনগর উপজেলার কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, একই এলাকার শেখ সালাউদ্দীন আহম্মেদ, আব্দুল মান্নান, আব্দুল মজিদ, জাকির হোসেন ও আলী মোর্তজা।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, কৈখালী এসআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার আত্নহত্যা করেন ৪ জানুয়ারি। এ ঘটনায় প্রধান শিক্ষকের স্ত্রী নুরুন্নাহার পারভীন বাদী হয়ে শ্যামনগর থানায় একটি আত্নহত্যা প্ররোচনা মামলা করেন। মামলার আসামী বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিম, স্কুলের শিক্ষকসহ সাতজন।

মামলার পর আসামীরা গ্রেপ্তার এড়াতে শ্যামনগর থেকে পালিয়ে ঢাকায় চলে যায়। রাজধানীর টিকাটুলি থেকে ছয়জনকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। পরিবারের দাবি, বিদ্যালয় পরিচালনা পরিষদের শোকজ নোটিশ পেয়ে আত্মহত্যা করেন ওই শিক্ষক।

Check Also

রাষ্ট্রপতি পদে নির্বাচন করতে চান জগদীশ বড়ুয়া পার্থ

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হওয়া সেই জগদীশ বড়ুয়া পার্থ এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।