উপহারের সেই গাড়ি গরিব রোগীদের দান করলেন হিরো আলম

  • চুনারুঘাট (হবিগঞ্জ) সংবাদদাতা
  • অবশেষে হবিগঞ্জের চুনারুঘাটে এসে উপহারের গাড়ি গ্রহণ করলেন সাম্প্রতিক সময়ের আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। শুধু তাই নয় উপহার গ্রহণের পর ওই গাড়িটি গরিব রোগী ও লাশ বহনের জন্য দান করার ঘোষণা দেন তিনি।

    মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার নরপতি গ্রামে এসে প্রিন্সিপাল এম মখলিছুর রহমানের কাছ থেকে গাড়ির কাগজপত্র ও চাবি গ্রহণ করেন হিরো আলম। তখনই তিনি জানান, উপহারের গাড়িটি তিনি নিজে ব্যবহার করবেন না। এটি গরিব রোগী ও লাশ বহনে ব্যবহার করা হবে।

    হিরো আলমের আগমন উপলক্ষে নরপতি গ্রামের মখলিছুর রহমানের বাড়ির প্রাঙ্গণে মঙ্গলবার সকাল থেকে সাজ সাজ রব ছিল। দুপুর আড়াইটার দিকে হিরো আলম অনুষ্ঠানস্থলে এলে ব্যাপক করতালির মাধ্যমে তাকে স্বাগত জানানো হয়। চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহারের সভাপতিত্বে সিলেটবাসীর পক্ষ থেকে প্রিন্সিপাল এম মখলিছুর রহমান কর্তৃক হিরো আলমকে নোয়াহ গাড়িটি আনুষ্ঠানিকভাবে উপহার দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট ও গাড়ির চাবি-কাগজপত্র গ্রহণ করেন প্রধান অতিথি হিরো আলম।

    হিরো আলম তার বক্তব্যের শুরুতেই মঞ্চ থেকে নেমে অতিরিক্ত মানুষকে নেমে যাওয়ার জন্য অনুরোধ করে বলেন, আমরা মঞ্চ ভেঙে পড়ার ভিডিও দেখেছি। আমাদের এখানেও যাতে সেরকম না হয়, এজন্য অতিরিক্ত মানুষকে মঞ্চ থেকে নামতে হবে।

    হিরো আলম উপহারের গাড়ি পেয়ে বলেন, ভালোবাসার উপহার হিসেবে গাড়িটি গ্রহণ করলাম। কিন্তু আমার গাড়ি আছে, এখানে এসেছি ভালোবাসার টানে। এই ভালোবাসার উপহার আমি গ্রহণ করেছি। তবে গাড়িটি গরিব রোগী ও লাশ পরিবহনের জন্য ব্যবহৃত হবে।

    প্রিন্সিপাল এম মখলিছুর রহমান বলেন, হিরো আলম বাংলার বাঘ। বগুড়ায় দু’টি আসনে নির্বাচনের সময় আমার ভাই বাংলার নায়ক এই হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে ছোট্ট উপহার হিসেবে ফেসবুকে নোয়াহ গাড়িটি উপহার দেয়ার ঘোষণা দেই। এরপর মিডিয়ায় আমাকে গালিগালাজসহ নানা ধরনের ঠাট্টা-বিদ্রুপ করা হয়। আজ হিরো আলম এসে সবকিছুর জবাব দিয়েছেন।

    এদিকে চুনারুঘাটের নরপতি গ্রামে আসার পথে শায়েস্তাগঞ্জে অধিক স্পিডে গাড়ি চালানোর অপরাধে হিরো আলমকে ২৫০০ টাকা জরিমানা করা হয়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

ন্যায়ভিত্তিক অধিকার আদায়ে জনগনকে ঐক্যবদ্ধ করতে হবে – এ এইচ এম হামিদুর রহমান আজাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আজাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।