ইসলামী ব্যাংক সাতক্ষীরা শাখার গ্রাহক সেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত

সাতক্ষীরা সংবাদদাতা: সর্বোত্তম সেবা, সর্বজনীন ব্যাংকিং’- এই স্লোগান নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-সাতক্ষীরা শাখার উদ্যোগে মাসব্যাপী বিশেষ ক্যাম্পেইন এর অংশ হিসেবে গ্রাহকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার বিকেলে ব্যংকটির শাখা কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকটির শাখা ব্যবস্থাপক এসভিপি মোঃ হাফিজুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা টিটিসি কলেজ এর অধ্যক্ষ কে এম মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোস্তফা জামান ও ব্যাংকটির শাখা ম্যানেজার অপারেশান সৈয়েদ সামসুল ইসলাম, অফিসার আব্দুস সেলিম মল্লিকসহ অনেকে।
প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা টিটিসি কলেজ এর অধ্যক্ষ কে এম মিজানুর রহমান বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। ইসলামী ব্যাংক দেশের প্রথম শরী’আহ ভিত্তিক ব্যাংক। ৪০ বছর ধরে ব্যাংকের কর্মকর্তা, কর্মচারীদের নিরলস পরিশ্রম ও আন্তরিক সেবা প্রদানের কারণে এই ব্যাংক গ্রাহকের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি গ্রাহকদের জন্য ব্যাংকের সেবা আরো সহজলভ্য করার জন্য ব্যাংকারদের প্রতি আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোস্তফা জামান বলেন, ব্যাংকের সব কার্যক্রমে পরিপালনের সংস্কৃতি লালন করতে হবে। রেমিট্যান্স প্রবাহ বাড়াতে সবাইকে আরও পরিশ্রম করতে হবে।
অনুষ্ঠানে একাধিক বক্তা বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে ইসলামী ব্যাংকের অবদান অনস্বীকার্য। বৈশ্বিক সম্ভাব্য অর্থনৈতিক প্রতিকূলতা মোকাবিলায় ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন তারা।

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।