সড়ক দুর্ঘটনায় বান্ধবীর মৃত্যু, শোকে তরুণের আত্মহত্যা

সড়ক দুর্ঘটনায় বান্ধবীর মৃত্যুর একদিন পর আত্মহত্যা করেছেন রাহাত হোসেন আসিফ (২৫) নামে এক তরুণ। তিনি হাবিবুল্লাহ বাহার কলেজের বিবিএর শিক্ষার্থী।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানের বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর একদিন আগে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মতিঝিল এলাকায় ট্রাকের ধাক্কায় তারই মোটরসাইকেল থেকে পড়ে নিহত হন তার বান্ধবী নওশীন আক্তার (২১)।

পুলিশের ধারণা, বান্ধবীর মৃত্যুর শোক সইতে না পেরে আসিফ আত্মহত্যা করেছেন।

খিলগাঁও থানার এসআই আলমগীর হোসেন জানান, আসিফ জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ সময় তার হাতে ও মাথায় ব্যান্ডেজও ছিল। খবর পেয়ে রোববার সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ গোড়ানের বাসা থেকে আসিফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। পরে ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

স্বজনদের বরাত দিয়ে খিলগাঁও থানার ওসি সুদীপ সাহা জানান, বান্ধবীর মৃত্যুর শোক সইতে না পেরে আসিফ আত্মহত্যা করেছেন বলে তারা মনে করছেন।

শুক্রবার রাতে খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকা থেকে ওয়ারীতে ঈদের কেনাকাটা করার উদ্দেশ্যে মোটরসাইকেলে করে রওনা দেন রাহাত হোসেন আসিফ ও তার বান্ধবী নওশীন আক্তার। আসিফ মোটরসাইকেল চালাচ্ছিলেন। রাত সাড়ে ৯টায় মতিঝিল থানাধীন গুলিস্তান ফ্লাইওভারের কাছে পৌঁছলে বেপরোয়া গতির একটি ট্রাক মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ছিটকে পড়ে আহত হন দুজনেই। তাদের উদ্ধার করে লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে নওশীনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর আসিফকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ঢামেক হাসপাতালে দুর্ঘটনার বর্ণনা দিয়ে আসিফ সাংবাদিকদের জানান, পেছন থেকে একটি বেপরোয়া গতির ট্রাক এসে মোটরসাইকেলটি ধাক্কা দিলে নওশীন ছিটকে পড়ে নিহত হন। আর আমারও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পাই। চালকের বেপরোয়া গতির কারণেই এমন দুর্ঘটনা ঘটল। নওশিন বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানান তিনি।

নিহত নওশীন খিলগাঁও তিলপাপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের মেয়ে। দুর্ঘটনার পরপরই পুলিশ ট্রাকটি জব্দ এবং এর চালককে আটক করেছে।

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।