সাতক্ষীরায় পুত্র বধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

মুজাহিদুল ইসলাম, ক্রাইমবাতা রিপোট,সাতক্ষীরা:  সাতক্ষীরায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজের পুত্র বধুকে ধর্ষণের অভিযোগে যশোর থেকে শ্বশুরকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার রাতে যশোর জেলার খয়েরতলা এলাকা থেকে অভিযুক্ত শ^শুর এরশাদ গাজী(৫০) কে গ্রেফতার করে র‌্যাব-৬ এর সদস্যরা।

শুক্রবার বেলা ১১ টায় র‌্যাব-৬ সাতক্ষীরার পাঠানো এক বার্তায় জানানো হয়েছে, গত ২ মে সকালে এরশাদ গাজীর পুত্রবধু নিজ ঘরে অবস্থান করছিল। সে সময় বাড়িতে পুত্রবধু একা থাকার সুযোগে এরশাদ গাজী ঘরে প্রবেশ করে ঘরের দরজা আটকে দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। গৃহবধুর চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসলে এরশাদ আলী দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে ভিকটিমের বোন বাদী হয়ে একই তারিখ সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। কিন্তু এরশাদ আলী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না।

র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মেজর গালিব জানান, আসামী এরশাদ আলীকে গ্রেফতারের জন্য র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এর সদস্যরা গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরশাদ আলী যশোর সদর এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের সদস্যরা যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায় সে যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজের পুত্রবধুকে ধর্ষন করেছে। তাকে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।