সাতক্ষীরা জেলা রেফারী ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন করলেন- এস পি কাজী মনিরুজ্জামান

সাতক্ষীরা জেলা রেফারী ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন করলেন- এস পি কাজী মনিরুজ্জামান

মোঃ সাইদুল হোসেন সাতক্ষীরা শহর প্রতিনিধি : মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে পুলিশকে তথ্য দিন ও পুলিশ কে সহযোগীতা করুন। মাদক ব্যবসায়ী, মাদকসেবী, মাদক পরিবহনে নিয়োজিত ব্যক্তি, মাদক সংক্রান্তে অর্থ লেনদেনকরী, এবং মাদক ব্যবসায় প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে পৃষ্ঠপোষকতা দানকারী ব্যক্তিদের তথ্য দিন। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

১৩ মে শনিবার সকালে সাতক্ষীরা জেলা রেফারী ৮ দলীয় নকআউট ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

‘মাদককে না বলুন, খেলাধুলাকে হ্যাঁ বলুন’ এই প্রতিপাদ্যে জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আয়োজনে দিন ব্যাপি সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে জেলার ফুটবল রেফারিবৃন্দের অংশ গ্রহণে ৮ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশিং কমিটির সভাপতি ডাক্তার আলহাজ্ব আবুল কালাম বাবলা, জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান শামসুজ্জামান বাবু।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ মো. আমিনুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ও কালিগঞ্জ সার্কেল আমিনুর রহমান, সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ডিআইও-১ ইয়াসিন আলম চৌধুরী, দেবহাটা থানার অফিসার ইনচার্জ বাবলু আক্তার, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুনুর রহমান, তালা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম রেজা প্রমুখ।

এসপি কাজী মনিরুজ্জামান আরো বলেন,শহীদ শেখ কামাল ফুটবল ও ক্রিকেটসহ অন্যান্য দেশীয় খেলার মানোন্নয়নে অক্লান্ত শ্রম দিয়ে অপরিসীম অবদান রেখেছিলেন। নতুন নতুন খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ শিবির গড়ে তুলতেন এবং তাদের সঙ্গে নিয়মিত অনুশীলন করাতেন। ক্যাপ্টেন শেখ কামালের অক্লান্ত প্রচেষ্টায় বাংলাদেশের ক্রীড়াঙ্গন আজ এ পর্যন্ত আসতে পেরেছে।

Please follow and like us:

Check Also

দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।