তালায় উপর্যুপরি ধর্ষণের শিকার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী গর্ভবতী

নিজস্ব প্রতিনিধি :
তালা উপজেলার পল্লীতে উপর্যুপরি ধর্ষণের শিকার হয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী (১১) গর্ভবতী হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা শিশুর পিতা তালা থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। উপজেলার খেশরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে উক্ত ঘটনা ঘটে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় ৫ মাস পূর্বে ঐ শিশুকে ডুমুরিয়া গ্রামের মৃত বক্স মোড়লের ছেলে রমজান আলী মোড়ল (৫৫) তার বাড়ির পাশে ঘরের পেছনে বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ঐ শিশু যাতে চিৎকার করতে না পারে সেজন্য তার মুখ চেপে ধরা হয় এবং উক্ত ঘটনা কাউকে জানালে প্রাণনাশেরও হুমকি দেয় রমজান মোড়ল। এদিকে দূর থেকে উক্ত ঘটনা দেখে ফেলে একই এলাকার ইনছাব মোড়লের ছেলে বাপ্পী মোড়ল (২৮)। পরবর্তীতে বাপ্পী মোড়ল ঘটনাটি জানাজানি করে দেবে মর্মে ভয় দেখিয়ে ঐ শিশুকে তার বসতঘরে নিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার ৫ মাস অতিবাহিত হলে মেয়ের শারিরীক অবস্থার পরিবর্তন হলে মেয়েকে গত ৯ জুন তাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়ের গর্ভধারণের বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় তিনি মঙ্গলবার (১৩ জুন) তালা থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, মঙ্গলবার বিকালে উক্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।