পাটকেলঘাটায় পুলিশের মোটরসাইকেল চুরি

  ক্রাইমবাতা রিপোট, পাটকেলঘাটা: পাটকেলঘাটা সিদ্দিকীয়া মাদ্রাসা সংলগ্ন নিজাম ভুইঁয়ার ভাড়া বাসা থেকে এক পুলিশ কর্মকর্তা ও দুই সরকারী চাকরিজীবীর মোটর সাইকেল চুরি হয়েছে।এ সময় সঙ্গবদ্ধ চক্রটি আশপাশের সকল সিসি ক্যামেরা ভাংচুর করে সংযোগ বিচ্ছিন্ন করে ফেলেন।এদিকে পাটকেলঘাটা থানা পুলিশ চুরির খবর পেয়ে ঘটানাস্থল পুরিদর্শন করেছেন।

সোমবার(১০জুলাই) দিবাগত রাতে পাটকেলঘাটা বাজারের ছিদ্দিকিয়া মাদ্রসা সংলগ্ন নিজাম ভূঁইয়ার বাড়িতে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগীরা হলেন, পাটকেলঘাটা থানার সহকারী উপ পরিদর্শক(এ এস আই) লিটন শেখ, এসিল্যান্ড অফিসের নৈশ প্রহরী তারিকুল ইসলাম ও সাতক্ষীরা সহকারী জজের স্টোনোগ্রাফার নাসির হোসেন।

পাটকেলঘাটা থানার সহকারী উপ -পরিদর্শক নিটন শেখ জানান, তিনি চাকুরী সুবাদে পাটকেলঘাটা সিদ্দিকীয়া মাদ্রাসার পাশে নিজাম ভুইঁয়ার বাসায় ভাড়া থাকতেন।রাতে থানার কাজ শেষ করে প্রতিদিনের মত বাসায় গিয়ে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে ওঠে দেখেন তিনি সহ একই বিল্ডিংএ থাকা পাটকেলঘাটা ভুমি অফিসের নৈশ প্রহরী তরিকুল ইসলাম, ও সাতক্ষীরা সহকারী জজের স্টোনোগ্রাফার নাজির হোসেন এর মোটর সাইকেল চুরি হয়ে গেছে।

ভূমি অফিসের কর্মচারী তারিকুল ইসলাম জানান, প্রতিদিনের মত আমরা নিজতালায় গাড়ী রেখে উপরে ঘুমাই। নিচে কেউ থাকে না, এই সুযোগে রাতের কোন এক সময় চোরেরা গেটের তালা ভেঙ্গে পাটকেলঘাটা থানার এসআই লিটন শেখের পালসার, আমার টিভিএস, ও অপর ভাড়াটিয়া নাসির উদ্দীনের ডিসকভার মোটর সাইকেল চুরি করে নিয়ে গেছে।পরে ফজরের আজানের সময় নামাজ পড়তে উঠলে বিষয়টা নজরে আসে। তিনি আরো জানান, চোর চক্রটি সমবায় ট্রেডার্সের দোকানের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করেছে। এছাড়া ক্যাশ বাস্কে থাকা সামান্য কিছু টাকা, একটি ব্যাটারী,মাউস নিয়ে পালিয়ে গেছে।পরে ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে ।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা মাহামুদ হোসেন জানান, পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।