আশাশুনির চাঞ্চল্যকর গোলাম রসুল ডাবলু হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার আশাশুনির চাঞ্চল্যকর গোলাম রসুল ডাবলু হত্যা মামলার প্রধান আসামী মোশারফ হোসেন মজনুকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ। বুধবার রাতে শহরের পুরাতন সাতক্ষীরার আলিয়া মাদ্রাসাপাড়ার প্রফেসর আব্দুল হামিদের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে সিআইডি ইন্সপেক্টর হারুণ অর রশিদ সাংবাদিকদের সাথে এতথ্য জানান।গ্রেফতারকৃত আসামী মোশারফ হোসেন মজনু (৫১) আশাশুনি উপজেলার শ্রীউলা দক্ষিণপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার বেলা ১১টায় সিআইডি ইন্সপেক্টর হারুণ অর রশিদ সাংবাদিকদের জানায়, ২০২১ সালে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ওই বছরের ১৫ ডিসেম্বর রাতে উপজেলার শ্রীউলা গ্রামের কহিনুর সরদারের ছেলে গোলাম রসুল ডাবলুকে (২৮) হত্যা করে মোশারফ হোসেন মজনু। পরদিন সকালে একই এলাকার রাশেদ সরদারের মৎস ঘের থেকে পুলিশ ডাবলুর মরদেহ উদ্ধার করে। এঘটনায় মামলা হলে চলতি বছরের ১০ জুলাই আদালত সিআইডি পুলিশের কাছে মামলার তদন্তের দায়িত্ব দেন।

এরই প্রেক্ষিতে তিনিসহ (সিআইডি ইন্সপেক্টর হারুণ) এস.আই আনোয়ার বুধবার রাতে শহরের পুরাতন সাতক্ষীরার আলিয়া মাদ্রাসাপাড়ার প্রফেসর আব্দুল হামিদের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন। তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত ডাবলুকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

Check Also

পুষ্টিগুণে ভরপূর কাঁচা আম: ঝড়ের-শঙ্কায় কাঁচা আম ভাঙছে সাতক্ষীরার চাষিরা

আমজাত পণ্য আমদানি বন্ধের দাবী আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ ঝড়ের-শঙ্কা, আন্তর্জাতিক বাজারে বাংলাদেশি আমের ব্র্যান্ডিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।