মিথ্যা ও হয়ররানী মুলক মামলার প্রতিবাদে নির্মান শ্রমিকের বিবৃতি

পাটকেলঘাটা প্রতিনিধি: সম্প্রতি তালা উপজেলার ইমারাত নির্মান শ্রমিকের সাধারন সম্পাদক আবু দাউদ ও পরিবারের সদস্যদের নামে মিথ্যা ও হয়রানি মুলক মামলার প্রতিবাদে নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

শুক্রবার(১৪) সকালে তালা উপজেলার পাটকেলঘাটা বাজারে নির্মান শ্রমিকের কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সংযুক্ত কাট শিল্প শ্রমিক ফেডারেশনের সহ সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে বিবৃতি দেন,জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ের সভাপতি আব্দুল বারী, যুগ্মসম্পাদক আব্দুল মজিদ, কলারোয়া উপজেলার সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক কোরবান আলী, কেশবপুর উপজেলার সভাপতি আব্দুর রাজ্জাক, তালা উপজেলার সভাপতি আরমান আলী, পাটকেলঘাটা থানার সভাপতি সুজাউদ্দীন গাজী, সাধারন সম্পাদক আলফাজ বিশ্বাস, সহ-সভাপতি হয়রাত আলী , সাংগনিক সম্পাদক নুর ইসলাম খোকা, শ্রমিক নেতা সেলিম সরদার, ইকবাল হোসেন, ইলিয়াস শেখ প্রমুথ।

এসময় নেতৃবৃন্দ বলেন গত ৩০মার্চ কাশিপুর এলাকার জৈনেক মনির হোসেন নামে এক ব্যাক্তি শ্রমিক নেতা আবু দাউদ সহ তার পরিবারের ওপর সাতক্ষীরা আদালতে একটি মিথ্য মামলা দাখিল করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পাটকেলঘাটা থানার উপ পরিদর্শক (এস.আই) হানিফ মুন্সী কোন প্রকার তদন্ত ছাড়াই ৩৪১/৩২৩/৩৭৯/৫০৬/১১৪ ধারায় প্রতিবেদন দাখিল করেন। যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। অচিরে এই মিথ্যা মামলা থেকে অবহতি সহ মামলা তদন্তকারী কর্মকর্তার শাস্তির দাবী জানান তারা। অন্যতায় আগামীতে কর্মসূচি দিতে বাধ্য হবে শ্রমিক সংগঠন।

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।