জাতীয় পুরস্কারপ্রাপ্ত ডা. মো: ইমদাদুল হকের যশোর পুলেরহাট ৫শ’ শয্যা বিশিষ্ট আদ্-দ্বীন হাসপাতালের পরিচালক হিসেবে যোগদান

যশোর পুলেরহাটস্থ ৫০০ শয্যা বিশিষ্ট আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে যোগদান করলেন বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রাণালয়ের প্রাক্তন জাতীয় পরামর্শক গাইনী বিশেষজ্ঞ ডা. মো: ইমদাদুল হক।
আজ ৮ অক্টোবর ২০২৩ রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে সম্প্রতি উদ্বোধন হওয়া মেডিকেল কলেজ হাসপাতালটিতে যোগদান করলেন তিনি। এ উপলক্ষ্যে হাসপাতালে প্রশাসনিক বিভাগে আয়োজিত অনাড়ম্বর অনুষ্ঠানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আদ্-দ্বীন ফাউন্ডেশন কর্তৃপক্ষ। এসময় উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন। আদ্-দ্বীন হাসপাতাল সমূহ ও নার্সিং এর মহাপরিচালক অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন, উপাধ্যক্ষ ডা. সনজয় সাহা, সার্জারী বিভাগের অধ্যাপক ডা. এসএম আবু আহসান, মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এএসএম রিজওয়ান, অধ্যাপক ডা. হাদিউজ্জামানসহ হাসপাতালের অন্যান্য সিনিয়র চিকিৎসকবৃন্দ। এছাড়া আদ্-দ্বীন চক্ষু প্রকল্পের এজিএম মো: রবিউল হক এবং হাসপাতালের ব্যবস্থাপক আসাদুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ডা. মো: ইমদাদুল হক ঝিনাইদহ সদর হাসপাতাল ও চৌগাছা উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনী এন্ড অবস্ বিভাগের প্রাক্তন সিনিয়র কনসালটেন্ট ছিলেন। তিনি এই দুটি প্রতিষ্ঠানকে মডেল হিসেবে তৈরি করতে বিশেষ ভূমিকা পালন করেন। পরবর্তিতে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য স্বাস্থ্য খাতে অসামান্য অবদানের জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বেস্ট পারফরমেন্স এওয়ার্ড ও জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জাতীয় পুরস্কারে ভূষিত হন ডা. মো: ইমদাদুল হক।
এছাড়া সোসাইটি অব গাইনী এন্ড অবস্ প্রতিষ্ঠান তাকে আজীবন সম্মাননা প্রদান করে। প্রেস বিজ্ঞপ্তি

Check Also

২৬ দেশের কারাগারে আটক ৯৩৭০ বাংলাদেশি : পররাষ্ট্রমন্ত্রী

জাতীয় সংসদে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, বিভিন্ন দেশের কারাগারে বাংলাদেশের ৯ হাজার ৩৭০ শ্রমিক-প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।