বাগমারায় বিএনপি-জামায়াতের ৯ নেতা-কর্মী আটক

রাজশাহীর বাগমারা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের নয়জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে বিভিন্ন স্থান থেকে তাঁদের আটক করা হয়।

স্থানীয় বিএনপি নেতা ও আটক ব্যক্তিদের স্বজনদের ভাষ্য, ঢাকায় ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে যোগ দিতে বাধা দেওয়ার জন্য বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীদের আটক করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

আটক ব্যক্তিরা হলেন উপজেলার গণিপুর ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মুর্তজা, জামায়াতের হামিরকুৎসা ইউনিয়নের আমির আবদুর রশিদ, জামায়াত নেতা নজরুল ইসলাম, মোহাম্মদ আলী, আবু বক্কর সিদ্দিক, হেলাল উদ্দিন। বাকি তিনজনের নাম প্রাথমিকভাবে জানা যায়নি। আটক ব্যক্তিরা উপজেলার বাসুপাড়া, মাড়িয়া, গোয়ালকান্দি ও হামিরুকুৎসা এলাকার বাসিন্দা।

রাজশাহী জেলা বিএনপির সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক কামাল হোসেন বলেন, ঢাকায় ২৮ অক্টোবর বিরোধী জোটের মহাসমাবেশে উপস্থিতি ঠেকাতে পুলিশ নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালিয়ে আটক করছে। আটক করা নেতা-কর্মীদের দ্রুত মুক্তির দাবি জানাচ্ছেন তিনি।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয়জনকে আটক করা হয়েছে। তবে আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ ও অপরাধের কথা জানাননি। মামলা ও অপরাধের বিষয়টি পরে জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

Please follow and like us:

Check Also

বিএনপির কানাডা পশ্চিম শাখা শাখার সাধারণ সম্পাদক হলেন শ্যামনগরের মুজিবর রহমান

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কানাডা পশ্চিম শাখা(অন্টারিও, ব্রিটিশ কলম্বিয়া, আলবার্টা প্রোভিন্স) শাখার সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।