নৌকার মঞ্চে উঠে ভোট চাইলেন বিএনপি নেতা, অতপর..

নৌকার মঞ্চে উঠে ভোট চাইলেন নাশকতাচেষ্টা মামলার পলাতক আসামি বিএনপি সমর্থিত বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান রাজা। তিনি জেলা বিএনপির (হালিম-নজরুল) কমিটির সদস্য ছিলেন। এছাড়াও বরগুনা জেলা শ্রমিক দলের সভাপতি প্রার্থীও ছিলেন তিনি।

মামলার বাদী বরগুনার সদর থানার এসআই (নিরস্ত্র) মো. আবু হানিফ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বরগুনা সদর থানার এসআই নুরুজ্জামান মামলাটি তদন্ত করছেন।

রোববার সন্ধ্যায় সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের গৌরিচন্না মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বরগুনা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের জনসভায় বক্তব্য রাখেন মতিউর রহমান রাজা। এ সময় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ আসনের বর্তমান সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে নৌকা প্রতীকে ভোট দিতে ভোটারদের প্রতি আহবান জানান। বক্তব্যে তিনি বদরখালী ইউনিয়ন থেকে সর্বোচ্চ ভোট নৌকায় দেওয়া হবে, নয়তো চেয়ারম্যান পদ থেকে তিনি অব্যাহতি নেবেন; এমন অঙ্গীকারও করেন।

এ বিষয়ে জানতে চাইলে বদরখালী ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান রাজার মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল হালিম মোবাইল ফোনে বলেন, ইউপি চেয়ারম্যান মতিউর রহমান রাজা মামলার পলাতক আসামি। আমরা তার ব্যাপারে সুনির্দিষ্ট তথ্য পেলেই গ্রেফতার করব।

এ বিষয়ে বরগুনা-১ আসনের এমপি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।