ঈগল প্রতীকের নির্বাচনী জনসভায় লক্ষাধিক মানুষের ঢলই প্রমাণ করে সাতক্ষীরা-২আসনে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বিককল্প নেই

মাহফিজুল ইসলাম আককাজ : আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা-২আসনের ঈগল প্রতীকের প্রার্থী বারবার নির্বাচিত সাংসদ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি’র নির্বাচনী বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) বিকাল ৩টায় সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈগল প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “আপনারা যে আমাকে ভালোবাসেন তার প্রমাণ ঈগল প্রতীকের নির্বাচনী সভা আপনারা জনসমূদ্রে পরিনত করেছেন। এজন্য আমি আপনাদের সকলের কাছে কৃতজ্ঞ। আপনারা আমার জন্য অনেক কষ্ট করেছেন। আর একটু কষ্ট করবেন ৭ তারিখে আমার ঈগল প্রতীকে ভোট দিয়ে সকল মিথ্যাচারের জবাব দেবেন। আপনারা মনে করবেন আপনারাও এক একজন প্রার্থী। আপনারা ভোট গণণা শেষ না হওয়া পর্যন্ত ভোট কেন্দ্রে থাকবেন। যেন কোন সন্ত্রাসী চক্র সন্ত্রাসী কর্মকান্ড করতে না পারে। আমি সাতক্ষীরা সদর আসন থেকে সন্ত্রাস, চাঁদাবাজী, জমি দখল বন্ধ করেছি। সেজন্য ঐ সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যুরা আমাকে ভয় পায়। এজন্য তারা আমার বিরুদ্ধে একতাবদ্ধ হয়েছে। ওরা আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে। ভোটে হেরে যাওয়ার সম্ভাবনা দেখে বেশি বেশি মিথ্যাচার করছে। তিনি আরো বলেন, আর কখনও সাতক্ষীরাতে সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজী, জমি দখল হোক আমি দেখতে চায়না। আমি একটি সুন্দর নান্দনিক সাতক্ষীরা গড়তে চায়। আমার অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে আপনাদের সহযোগিতা ঈগল প্রতীকে ভোট চায়। আমার বিজয় অর্জন জননেত্রী শেখ হাসিনা ও আপনাদের প্রতি উৎসর্গ করবো ইনশাল্লাহ। আমি আপনাদের মূল্যবাণ ভোটে এমপি নির্বাচিত হয়ে আপনাদের ঋণ শোধ করবো ইনশাল্লাহ। সাতক্ষীরা-২আসনে ঈগল প্রতীকের বিজয়ের মালা আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবো। জননেত্রী শেখ হাসিনা ৫ম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন এবং বাংলাদেশ হবে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ।”
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মো. আব্দুল মান্নান, বাংলাদেশ আওয়ামী লীগের দ্বাদশ জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ কমিটির সদস্য বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও কর্মশালা বিষয়ক সম্পাদক ওয়াহিদুল ইসলাম খান সজিব, নির্বাচন পর্যবেক্ষণ কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহিনূর রহমান মঈন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষক কমিটির সদস্য ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি এস এম সাহেদুজ্জামান, কেন্দ্রীয় ছাত্রলীগের অটিজম বিষয়ক উপ-সম্পাদক শেখ সুমাইয়া আফরোজ নিশু, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা ও সাতক্ষীরা জেলা শ্রমিকলীগের আহবায়ক ছাইফুল করিম সাবু প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ ফজলুর রহমান, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান ময়ুর ডাক্তার, আগরদাঁড়ী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো. মজনুর রহমান মালি, সাবেক পৌর কাউন্সিলর আসাদ আহমেদ অঞ্জু প্রমুখ। সাতক্ষীরা-২আসনে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির ঈগল প্রতীককে বিজয়ী করতে বিশাল নির্বাচনী জনসভাস্থল শহিদ আব্দুর রাজ্জাক পার্ক লক্ষ লক্ষ ভোটারদের উপস্থিতিতে গণজোয়ারে কানায় কানায় পরিপূর্ণ হয়ে জনসমুদ্রে পরিণত হয়। শহিদ আব্দুর রাজ্জাক লেকে লোকারণ্য হয়ে গেলে জনসভায় আসা ভোটাররা পার্কের আশ-পাশের সড়কে দাঁড়িয়ে জনসভা উপভোগ করে। এসময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বীর মুক্তিযোদ্ধা, সমর্থক, সদরের ১৪টি ইউনিয়নের নেতাকর্মী, পৌরসভার ৯টি ওয়ার্ডের নেতাকর্মী ও লক্ষ লক্ষ ভোটাররা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন।

 

Please follow and like us:

Check Also

শ্যামনগরে পানি, স্যালাইন ও তরমুজ বিতরণ জামায়াতের

হুসাইন বিন আফতাব, নিজস্ব প্রতিবেদক:তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।