সাতক্ষীরা সিটি কলেজে দায়িত্ব গ্রহণ শিক্ষক ও কর্মচারিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা 

সাতক্ষীরা সিটি কলেজে দায়িত্ব গ্রহণের পরবিভ্রান্তির জবাবে সংবাদ সম্মেলন করলেন কলেজ পরিচালনা পরিষদ এর নতুন সভাপতি ও আগরদাড়ী ইউনিয়নের চেয়ারম্যান  কবির হোসেন মিলন।বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা সিটি কলেজ সম্মেলন কক্ষে সভাপতির দায়িত্ব গ্রহণ করেন এবং অত্র কলেজের শিক্ষক ও কর্মচারীসহ  শিক্ষার্থীরা সভাপতিকে ফুল দিয়ে বরণ করে নেয়। এর পর সভাপতি কবির হোসেন মিলন ও  কমিটির  সদস্য তাপস কুমার আচার্য কলেজের শিক্ষক ও কর্মচারিদের শুভেচ্ছা বিনিময় ও কলেজের শিক্ষার মানসহ সুন্দর পরিবেশ তৈরী করার  প্রত‍্যয় নিয়ে অত্র কলেজের ভাইচ প্রিন্সিপল এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পরে সাতক্ষীরা সিটি কলেজে সভাপতি পদে আসীন হওয়া নিয়ে সমালোচনার বিষয়ে  সাংবাদিকদের উপস্থিতিতে তিনি এই সংবাদ সম্মেলন করেন।
এসময় সংবাদ সম্মেলনে কবির হোসেন মিলন বলেন, ২০০৮ সালে তার পিতা এই কলেজে চাকুরিরত অবস্থায় মারা যান। এরপর সেই স্থানে মাস্টাররোলে তাকে নিয়োগ দেয়া হয়। ২০২১ সালে তিনি আগরদাড়ি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।
কবির হোসেন মিলন অভিযোগ করে বলেন, একটি পত্রিকায় রিপোর্ট করেছে তিনি কর্মরত অবস্থায় কলেজটির সভাপতি হয়েছেন যা সম্পূর্ণ মিথ্যা। কারন গত ৯ জানুয়ারি তিনি কলেজটির অফিস সহকারী  পদ থেকে ইস্তফা দিয়েছেন। এসময় তিনি এর স্বপক্ষে কাগজপত্র দেখান সাংবাদিকদের । দুটি প্রতিষ্ঠান থেকে বেতন তোলা আইনগতভাবে সিদ্ধ হলেও একটি কুচক্রমহল ও গুটি কয়েক ব‍্যাক্তি তা না জেনে ভুলভাল প্রচার করছে এবং সমাজে মিথ্যাচার করছে। প্রমানস্বরুপ এর স্বপক্ষেও বেতন বইয়ের রশিদ দেখিয়ে তিনি বলেন, ২০২১ সালের অক্টোবর মাসের পর থেকে তিনি কোন বেতন তোলেননি। পরে কলেজ কর্তৃপক্ষের পরামর্শে তিনি ওই টাকা উত্তোলন করে ইউনিয়ন পরিষদের একাউন্টে জমা দেন এবং তা দিয়ে দুঃস্থ মানুষদের সাহায্য করেন।
একটি পক্ষ তার সভাপতি পদ রুখতে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা সাংবাদিক সহ সকলের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছে। এতদিন যারা কলেজের টাকা লুটেপুটে খেয়েছে মুখোশ উন্মোচনের ভয়ে  তাদের মাথা খারাপ হয়ে যাচ্ছে।
সদ্য দায়িত্বভার গ্রহণ করা সভাপতি কবির হোসেন মিলন বলেন, সাতক্ষীরা সিটি কলেজে সকল দূর্নীতি বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে। শিক্ষার মান উন্নয়নে কাজ করাহবে বলেও উল্লেখ করেন তিনি।
উল্লেখ্য, সাতক্ষীরা সিটি কলেজে সভাপতির পদ নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় নানা ধরনের মন্তব্য করছেন কুচক্রমহল । এরই জের ধরে বৃহস্পতিবার  সংবাদ সম্মেলন এর মাধ্যমে বিষয়টি পরিষ্কার  করেছেন নতুন সভাপতি চেয়ারম্যান  কবির হোসেন মিলন।
Please follow and like us:

Check Also

নির্বাচনে কোন প্রার্থীকে বাড়তি সুযোগ নিতে দেওয়া হবে না……. পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।। সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী বলেন- উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।