জেলায় বিশ্ব জলাভূমি দিবস পালিত

২ ফেব্রুয়ারি বিশ্ব জলাভূমি দিবস পরিবেশের ভারসাম্য রক্ষা, জীববৈচিত্র্য, কৃষি, পর্যটনসহ নানা ক্ষেত্রে এক অবিচ্ছেদ্য অংশ হলো জলাভূমি।
‘এখনই জলাভূমি পুনরুদ্ধারের মূখ্য সময়’ প্রতি পাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় প্রথম আলো বন্ধুসভা, উপকূলীয় যুব সংগঠন কোস্টাল ইয়ুথ নেটওয়ার্ক ও সাতক্ষীরা বোটানিক্যাল সোসাইটির উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বিশ্ব জলাভূমি দিবস।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সাতক্ষীরা শহরের প্রাণশাহের খালের ধারে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার সভাপতি কর্ণ বিশ্বাসের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোকাররাম বিল্লাহ ইমন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা বোটানিক্যাল সোসাইটির সভাপতি তারিক ইসলাম, কোস্টাল ইয়ুথ নেটওয়ার্ক এর নির্বাহী পরিচালক জাহাঙ্গহীর আলম, বিশিষ্ঠ ব্যাবসায়ী, পরিবেশ কর্মী ও সমাজ সেবক কবি রুহুল আমিন ময়না।

এসময় উপস্থিন ছিলেন, প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার সংগঠনিক সম্পাদক মো: আবু তাহের, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক সবুজ তরফদার, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক মো: পারভেজ, সাংস্কৃতিক সম্পাদক সোমা রাণী বৈদ্য, অর্থ সম্পাদক সাগরিকা আক্তার সেতু, কামরুজ্জামান ইব্রাহিম, মাসুম বিল্লাহ, তামিম শেখ মো: আহাদুর জামান সাহেদ প্রমূখ। প্রেসবিজ্ঞপ্তি

Please follow and like us:

Check Also

গ্রীষ্মের তাপদাহে .. সাতক্ষীরার ২৭টি নদী ও ৪২৯টি খাল শুঁকিয়ে গেছে দুর্বিষহ হয়ে উঠেছে মানুষের জনজীবন

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরা :  প্রখর রৌদ্র, গ্রীষ্মের তাপদাহ ও বৃষ্টিপাতের দেখা না মেলায় সাতক্ষীরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।