পুত্র সন্তানের মা-বাবা হলেন কোহলি-আনুশকা দম্পতি

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। এটি তাদের দ্বিতীয় সন্তান। তিন বছর আগে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী। এই দম্পতির মেয়ে ভামিকার জন্ম হয়েছিল ২০২১ সালের ১১ জানুয়ারি। অবশেষে তিন বছর পর তাদের সংসারে দ্বিতীয় সন্তানের আগমনের খবর দিলেন বিরাট কোহলি। আনুশকা ও কোহলির ঘর আলোকিত করে কন্যার পর এবার এসেছে পুত্র সন্তান। মঙ্গলবার সামাজিক মাধ্যমে সুখবরটি নিজেই দিয়েছেন কোহলি।

জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। বিশেষ করে ঘরের মাঠে চলমান ইংল্যান্ড সিরিজ থেকে কোহলির নাম প্রত্যাহার করে নেয়ার পর স্ত্রী আনুশকার সন্তানসম্ভবার বিষয়টি আরও স্পষ্ট হয়। তবে কোহলি কিংবা ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) পুরো বিষয়টি গোপন রেখেছিলেন। এমনকি কোহলি খবরটিও দিয়েছেন সন্তান পৃথিবীতে আসার পাঁচ দিন পর। নিজের সামাজিক মাধ্যমে কোহলি লেখেন, ‘সবাইকে খুশির সঙ্গে জানাচ্ছি যে ১৫ ফেব্রুয়ারি আমরা আমাদের পুত্র সন্তান ও ভামিকার ছোট ভাইকে এ পৃথিবীতে স্বাগতম জানিয়েছি। আমাদের এমন সুন্দর মুহূর্তে আপনাদের আশীর্বাদ চাই।’

এসময় সমর্থকদের তাদের গোপনীয়তার প্রতি শ্রদ্ধা রাখতেও অনুরোধ করেন কোহলি। ইতোমধ্যে ভূমিষ্ঠ সন্তানের নামও রেখেছেন কোহলি-আনুশকা দম্পতি। নিজেদের নামের সঙ্গে মিলিয়ে পুত্রের নাম রেখেছেন অকয়। ভালোবেসে ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। বিয়ের চার বছরের মাথায় ২০২১ সালে তাদের কোলজুড়ে আসে প্রথম কন্যা সন্তান ভামিকা।

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।