দেশের অর্থনীতি ভালো না থাকার কারণ জানালেন অর্থ প্রতিমন্ত্রী

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করে বর্তমান সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে অন্যান্য দেশের অর্থনৈতিক অবস্থা ভালো না থাকলেও বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা তুলনামূলকভাবে ভালো অবস্থানে রয়েছে।

ওয়াসিকা আয়শা খান বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স- তাই অন্যান্য সব মন্ত্রণালয়ের মতো অর্থ মন্ত্রণালয়ও থাকবে দুর্নীতিমুক্ত। অর্থ মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা বা কর্মচারী যদি দুর্নীতির সঙ্গে জড়িত থাকে তবে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন আরও ছয় প্রতিমন্ত্রী।  তারা হলেন- পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার ও সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজহার খান।

তারা শনিবার দুপুরে জাতীয় সৃতিসৌধে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন এবং স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাভার গণপূর্ত বিভাগ-১-এর উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আশরাফুর রহমান, আশুলিয়া থানার ওসি এএফএম সায়েদ প্রমুখ।

 

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।