লাইসেন্স না থাকায় সাতক্ষীরায় স্বপ্ন ক্লিনিক বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিনিধি: লাইসেন্স না থাকায় সাতক্ষীরায় দুটি ক্লিনিককে ৯হাজার টাকা জরিমানাসহ বন্ধের নির্দেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে শহরের ঢাকা বিরিয়ানী হাউজে খাবারের মধ্যে মুরগির পাখনা থাকায় ৬হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার দুপুরে শহরের খুলনা রোড মোড় সংলগ্ন ডিজিটাল হরমন ল্যাব, স্বপ্ন ক্লিনিক ও ঢাকা বিরিয়ানী হাউজে এ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত।
এ সময় ডিজিটাল হরমন সেন্টারের কোন অনুমোদন না থাকায় ৪ হাজার টাকা জরিমানাসহ অনুমোদন পাওয়া পর্যন্ত বন্ধের নির্দেশ দেওয়া হয় এবং স্বপ্ন ক্লিনিকের ডায়াগনস্টিকের অনুমোদন (লাইসেন্স) না থাকায় সেটিও বন্ধসহ ৫হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শহরের খুলনারোড মোড়ের ঢাকা বিরিয়ানি হাউজের খাবারে মুরগির পাখনা থাকায় ৬ হাজার জরিমানা করা হয়।
তবে, ডিজিটাল হরমন ল্যাবের মালিক জাকির হোসেন বলেন, তিনি লাইসেন্সের জন্য আবেদন করেছেন। কিন্তু এখনো সেটি পাননি।
নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আকাশের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অভিযান ডা: জয়ন্ত সরকারসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আকাশ বলেন, অনুমোদন না পাওয়া পর্যন্ত কেউ প্রতিষ্ঠান পরিচালনা করতে পারবে না। যারা অবৈধভাবে ক্লিনিক পরিচালনা করবেন তাদের বিরুদ্ধে এধরণের অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।