ভোমরা ইউনিয়ন জামায়াত ইসলামীর কর্মী সম্মেলন ও ইফতার মাহফিল- অনুষ্ঠিত

ভোমরা ইউনিয়ন প্রতিনিধি) :- সাতক্ষীরা সদর উপজেলার ০৬ নং ভোমরা ইউনিয়ন জামায়াত ইসলামীর কর্মী সম্মেলন ও ইফতার মাহফিল ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ২৫ মার্চ (১৪ রমজান) সোমবার, বিকাল ৪.০০টায় চৌবাড়িয়া পশ্চিম পাড়া (তেঘরীয়া) জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
ভোমরা ইউনিয়ন জামায়াতের আমীর মোঃ আনোয়ার কবির এর উদ্বোধনী বক্তব্য ও সভাপতিত্বে ইউনিয়ন সেক্রেটারি মাওঃ রোকনুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা সেক্রেটারি মাওঃ মোশাররফ হোসেন বলেন, ন্যায়-নিষ্ঠাবান, আমানতদারী, সৎ ব্যক্তি তৈরি করার নামই বাংলাদেশ জামায়াত ইসলামী। এ সময় তিনি কর্মীদের ত্যাগ-তীতিক্ষার মধ্য দিয়ে অমৃত্যু ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত থাকার আহ্বান জানান ও আসন্ন উপজেলা নির্বাচনে জামায়াত ইসলামীর কর্মীদের সর্বাত্মক সহযোগিতা ও দাওয়াতী কাজ জোড়দার করে প্রার্থীদের নির্বাচনে জয় যুক্ত করার আহ্বান জানান।
এসময় সকলের উদ্দেশ্যে কিছু প্রতিশ্রুতি, দোয়া ও ভোট চেয়েছেন আসন্ন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শহিদ হাসান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক ওমর ফারুক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি প্রফেসর শহিদুর রহমান, উপজেলা কর্মপরিষদ সদস্য ডাঃ শফিকুল ইসলাম,
উপজেলা শ্রমিক কল্যানের সহ সভাপতি মোঃ আক্তারুল ইসলাম, ইউনিয়ন জামায়াতের সহ সভাপতি মোঃ আব্দুল গফুর, মোঃ আব্দুল গফফার, সহঃ সেক্রেটারি হাঃ মোঃ সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম (বাহাদুর), সহঃ অর্থ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, প্রচার সম্পাদক মোঃ আবু হাসান,
ইসলামী ছাত্রশিবির,সদর দক্ষিণ সভাপতি মোঃ আলাউদ্দিন।
এ সময় ভোমরা ইউনিয়নের সকল পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওঃ মোশাররফ হোসেন।
Please follow and like us:

Check Also

পুষ্টিগুণে ভরপূর কাঁচা আম: ঝড়ের-শঙ্কায় কাঁচা আম ভাঙছে সাতক্ষীরার চাষিরা

আমজাত পণ্য আমদানি বন্ধের দাবী আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ ঝড়ের-শঙ্কা, আন্তর্জাতিক বাজারে বাংলাদেশি আমের ব্র্যান্ডিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।