আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া। নির্বাচন কমিশন ঘোষিত প্রথম ধাপের নির্বাচনকে কেন্দ্র করে সদরের আলিপুর ইউনিয়ন জুড়ে বইছে উৎসবের আমেজ। উৎসব মূখর পরিবেশে শত শত ভোটার-সমর্থক সাথে নিয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।
বুধবার (২৭ মার্চ) বেলা ১২ টায় সদর উপজেলা নির্বাচন অফিসে এসে তিনি মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহন করেন উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান।
এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. হ. ম. তারেক উদ্দীন, জেলা আওয়ামী লীগের সদস্য এস এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মিজানুর রহমান, বিআরডিবির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজাসহ আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, আগামী ২৮ এপ্রিল সাতক্ষীরা সদরের আলিপুরসহ দেশের ২২ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।
তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ মার্চ, মনোনয়নপত্র বাছাই ১ এপ্রিল, আপিল দায়েরের সময় ২ থেকে ৪ এপ্রিল, আপিল নিষ্পত্তি ৫ থেকে ৭ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৮ এপ্রিল। আর প্রতীক বরাদ্দ ৯ এপ্রিল এবং ভোটগ্রহণ ২৮ এপ্রিল।

Please follow and like us:

Check Also

পুষ্টিগুণে ভরপূর কাঁচা আম: ঝড়ের-শঙ্কায় কাঁচা আম ভাঙছে সাতক্ষীরার চাষিরা

আমজাত পণ্য আমদানি বন্ধের দাবী আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ ঝড়ের-শঙ্কা, আন্তর্জাতিক বাজারে বাংলাদেশি আমের ব্র্যান্ডিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।