খলিষখালী ইউনিয়ন জামায়াতেরে  ইফতার মাহফিল অনুষ্ঠিত

◾মহিউল ইসলাম, খলিষখালী ইউনিয়ন প্রতিনিধি :- সাতক্ষীরা জেলার তালা উপজেলার ০৯ নং খলিষখালী ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে ইউনিট দায়িত্বশীলদের নিয়ে শিক্ষা বৈঠক ও ইফতার মাহফিল-২০২৪ স্থানীয় একটি মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

খলিষখালী ইউনিয়ন জামায়াতের আমীর মাস্টার শহীদুল্লাহ্  সভাপতিত্বে ও ইউনিয়ন সেক্রেটারি মাওঃ আহসান হাবীব এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও আসন্ন তালা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, জনাব অধ্যাপক গাজী সুজায়েত আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- ন্যায়-নিষ্ঠাবান, আমানতদারী, সৎ ব্যক্তি তৈরি করার নামই বাংলাদেশ জামায়াত ইসলামী। এ সময় তিনি তাকওয়া অর্জনের উপযুক্ত মাধ্যম সিয়ামের শিক্ষা কাজে লাগিয়ে কর্মীদের ত্যাগ-তীতিক্ষার মধ্য দিয়ে অমৃত্যু ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত থাকার আহ্বান জানান ও আসন্ন উপজেলা নির্বাচনে জামায়াত ইসলামীর সকল পর্যায়ের দায়িত্বশীলদের কাছে সর্বাত্মক সহযোগিতা ও দাওয়াতী কাজ বৃদ্ধি করার আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি মাওলানা মাছুম বিল্লাহ, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য জনাব নুরুল ইসলাম, উপজেলা কর্মপরিষদ সদস্য ও শ্রমিক নেতা মাস্টার আমিনুর রহমান, ছাত্র শিবিরের ইউনিয়ন সভাপতি সোহাগ হসেন সহ ইউনিয়ন জামায়াতের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।
পরিশেষে ইফতার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।