আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলার ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে। মামলা নং ৪২। তারিখ ২৩.০৪.২৪। তবে, মামলা সম্পর্কে গত রাত ১২টা পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি।

সূত্র জানায়, আগামী ২৮ এপ্রিল অনুষ্ঠিতব্য আলিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে গত পরশু রাতে আলিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভাড়–খালীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে চেকপোস্ট এলাকায় আসার সময় সন্ত্রাসীরা এই বোমা হামলা চালায়। এঘটনায় ৫জন আহত হয়।
একাধিক সূত্র জানায়, ইতোপূর্বের নির্বাচনসহ বিভিন্ন ঘটনায় রাজনৈতিক নেতৃবৃন্দসহ প্রশাসনকে নিজেদের ইচ্ছামত ব্যবহার করতে পারলেও এবার আর আগের মত পারছে না। ফলে নির্বাচনে বিজয়ী হওয়ার বিষয়টাও তারা নিশ্চিত হতে পারছে না। যে কারণ নির্বাচন বানচালসহ বিভিন্ন ধরণের অপকৌশলের অংশ হিসেবে তারা এই বোমা হামলা চালাতে পারে।

মোটর সাইকেল প্রতীকের সমর্থক আব্দুর রহমান বলেন, সুষ্ঠুভাবে ভোট হলে জিয়ার বিজয় ওরা ঠেকাতে পারবে না। এলাকার সাধারণ মানুষ দলমত নির্বিশেষে এবার জিয়ার পক্ষে অবস্থান নিয়েছে। তাছাড়া নির্যাতিত মানুষও ওদের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে। আওয়ামী লীগের কোন পর্যায়ের নেতাদের এবার আর ওরা ওদের পক্ষে মাঠে নামাতে পারেনি। জেলার নেতারাও ঐক্যবদ্ধ। প্রশাসনের কাছে থেকে আগের মত সহায়তা পাচ্ছে না। ফলে নিরুপায় হয়ে বিভ্রান্তি সৃষ্টির জন্য তারা সুপরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে।
সাইদুল ইসলাম বলেন সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্য এই হামলা চালানো হয়েছে। কারন গত কয়েকদিনের প্রচার প্রচারণায় বহু মানুষ ওদের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলতে শুরু করেছে। এলাকায় এই প্রক্রিয়া অব্যাহত থাকলে ওদের বিরুদ্ধে গণবিষ্ফোরণ হতে পারে।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ

দেবহাটা প্রতিনিধি: আগামী ২১ মে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে দেবহাটায় ভোট গ্রহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।