কালিগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতিক বরাদ্ধ সম্পন্নঃ প্রচারণা শুরু

আব্দুস ছাত্তার ,কালিগঞ্জ সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৮ ই মে -২০২৪।এ লক্ষে মঙ্গলবার (২৩ এপ্রিল) উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রতীক বরাদ্ধের মধ্যদিয়ে প্রার্থীরা নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন। ইতিমধ্যে নির্বাচনের প্রায় সকল প্রস্তুতি সম্পন্নের পথে, কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বর্তমানে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আ’ লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী (ঘোড়া প্রতীক) ও অপর প্রার্থী উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন (আনারস) প্রতীক।

উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন প্রার্থী। এদের মধ্যে সদ্য সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শেখ নাজমুল ইসলাম, উপজেলা আ’লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু (বই প্রতীক), কুশুলিয়া ইউপির সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী মোফখারুল ইসলাম নীলু (চশমা প্রতীক), মুকুল বিশ্বাস ( টিয়া পাখি প্রতীক) ও আব্দুস সালাম (উড়োজাহাজ)।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন। এদের মধ্যে সদ্য সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি দিপালী রানী ঘোষ (ফুটবল প্রতীক), বিষ্ণুপুরের সাবেক জনপ্রিয় ইউপি সদস্য ফারজানা শওকত আফি (হাঁস প্রতীক), উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সদস্য সুমাইয়া পারভীন সুমি (কলস) ও উপজেলা যুব মহিলা আ’ লীগের নেত্রী ও সাবেক ইউপি সদস্য শ্যামলী অধিকারী (পদ্ম ফুল)।

ভোটের মাঠে প্রার্থীরা প্রতিদিন ভোর থেকে শুরু করে গভীর রাত অবধি পর্যন্ত উপজেলার ১২টি ইউনিয়নের পাড়া মহল্লায় গ্রাম গঞ্জে নিজ প্রতীক নিয়ে গণসংযোগ, মত বিনিময়,উঠান বৈঠক,নির্বাচনী প্রচার প্রচারণা কার্যক্রম চালাচ্ছেন।এছাড়া ওয়াজ মাহফিল, নাম সংকীর্তন, জানাজা নামাজ, পূজা পার্বণ, শ্রদ্ধা অনুষ্ঠান, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সহ বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে ভোটারদের আস্থাভাজন হওয়ার চেষ্টা করছেন।

এছাড়া উপজেলার বিভিন্ন চায়ের দোকান হাট বাজার পাড়া মহল্লায় প্রচার প্রচারণা চালাচ্ছেন। আগামী ৮ মে অবাদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন এর মধ্যদিয়ে কে হবেন আগামী দিনের কালিগঞ্জের উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এ নিয়ে সর্বত্রই চলছে জল্পনা কল্পনা ও আলোচনা।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।