কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়া হচ্ছে : সাখাওয়াত

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আজ শুক্রবার ২১ নম্বর ওয়ার্ডে প্রচার চালান।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান অভিযোগ করেছেন, তাঁর কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়া হচ্ছে। এ সময় তিনি নির্বাচনের মাঠকে সন্ত্রাসমুক্ত রাখার দাবি জানান।7

আজ শুক্রবার সাখাওয়াত ২১ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। এ সময় তিনি এ অভিযোগ করেন।

এদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা শহরের বিভিন্ন স্থানে ধানের শীষের পক্ষে ভোট চান।

প্রচারের একপর্যায়ে বিএনপির মেয়র পদপ্রার্থী সাখাওয়াত হোসেন খান বলেন, ‘আমাদের নেতাকর্মীরা উজ্জীবিত। নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের সঙ্গে সাধারণ মানুষের ঐক্য গড়ে উঠেছে। পরিস্থিতি এখনো পর্যন্ত শান্ত রয়েছে। নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনীকে বলব, যে নির্বাচনী আমেজ তৈরি হয়েছে তা যেন নষ্ট না হয়। সরকারি দলের নেতাকর্মীরা যেন বিএনপি নেতাকর্মীদের হয়রানি করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

প্রশাসন যাতে নির্বাচনে নিরপেক্ষ ভূমিকা পালন করে সেই দাবিও জানান বিএনপি প্রার্থী।

নগরীতে প্রচারের একপর্যায়ে এনটিভি অনলাইনকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বলেন, ‘মানুষ ভোট দিতে উন্মুখ হয়ে আছে। যার ভোট সেই দেবে এটাই প্রত্যাশা করছে সবাই। এর অন্যথা হলে মানুষ মানবে না। মানুষ নির্বিঘ্নে ও বিনা বাধায় ভোট দিতে চায়।’

‘এই নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্রের রুদ্ধ দুয়ার খুলবে। এর আগে এই নির্বাচনের অধীনে যতগুলো নির্বাচন হয়েছে, সেগুলো ছিল প্রশ্নবিদ্ধ। এবার আমরা আশা করব, নির্বাচন কমিশন বিদায় বেলায় একটি ভালো নির্বাচন উপহার দেবে’, যোগ করেন মনিরুজ্জামান।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।