রাষ্ট্রপতির সংবর্ধনা পরিণত হলো মিলন মেলায়

ক্রাইমবার্তা রিপোট: রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তাঁর পত্নী রাশিদা খানম ৪৬তম বিজয় দিবস উদযাপন উপলক্ষে আজ বঙ্গভবনে এক সংবর্ধনার আয়োজন করেন। রাষ্ট্রপতি ভবনের লনে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশ নেন। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মিলন মেলায় পরিণত হয় বঙ্গভবন।

বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও বীরশ্রেষ্ঠ খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা এই বিজয় দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।36
মন্ত্রিপরিষদ সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, প্রতিমন্ত্রী, কূটনীতিক, সিনিয়র আইনজীবী, সুপ্রিম কোর্টের বিচারপতি, নির্বাচন কমিশনার, তিন বাহিনীর প্রধানগণ, সংসদ সদস্য, সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ, সিনিয়র বেসামরিক ও সামরিক অফিসারগণ, শিক্ষাবিদ, ব্যবসায়ী সম্প্রদায়ের নেতৃবৃন্দ, সিনিয়র সাংবাদিক, শিল্পী ও সম্মানীয় নাগরিকগণও এ সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।
অনুষ্ঠানে শ্রীলংকা, ভারত, নেপাল ও মালদ্বীপের ন্যাশনাল ক্যাডেট কোরের সদস্যগণও অংশ নেন।
দিবসটি উদযাপন উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেক কাটেন।
আবদুল হামিদ ও শেখ হাসিনা একসঙ্গে অনুষ্ঠানে আগত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও অন্য অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের অবস্থার খোঁজ-খবর নেন এবং তাদের কল্যাণে সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
সংবর্ধনা অনুষ্ঠানে দেশের বিশিষ্ট সঙ্গীত শিল্পী শাকিলা জাফর, ফাহমিদা নবী, রফিকুল আলম, প্রিয়াঙ্কা বিশ্বাস, সজীব দাস ও সন্দিপন দেশাত্মবোধক গান পরিবেশন করেন।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।