রাজাপুরের ১শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কুখ্যাত সন্ত্রাসী সোহাগ গাজী আটক, এলাকায় স্বস্তি;রাজাপুরের মাদ্রাসা শিক্ষক কবির টিচার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে ১শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী র‌্যাব-পুলিশের তালিকাভূক্ত কুখ্যাত সন্ত্রাসী সোহাগ গাজী (৩৮) কে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে মধ্য বাগড়ি গ্রামের মুজাহার খলিফার বাড়ির পশ্চিম পাশের পুকুরপাড় থেকে তাকে আটক করা হয়। সোহাগ চর সাংগর গ্রামের মৃত হোসেন গাজির ছেলে। রাজাপুর থানার সেকেন্ড অফিসার এসআই আবুল কালাম ও এসআই সঞ্জিবন বালা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে সোহাগ গাজিকে তল্লাশির জন্য প্রস্তুতি নিলে সোহাগ পালানোর চেষ্টা করলে পুলিশের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে চৌকশ দল সোহাগকে আটক করে এবং জিন্সের প্যান্টের পেছনের পকেটে থাকা সিগারেটের প্যাকেটের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা অভিযোগে জানান, দীর্ঘদিন ধরে থানা পুলিশের দালালী ও সোর্স হিসেবে থানার কয়েকজন এসআইয়ের সাথে সখ্যতা গড়ে এলাকায় প্রভাবখাটিয়ে তার নেতৃত্বে আ’লীগ-বিএনপির ৫/৭ জনের একটি দলের মাধ্যমে এলাকায় নানা সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসা ও জুয়ার আখড়া গড়ে তুলে রামরাজত্ব ও বেপরোয়াভাবে বীরদর্পে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছিল সোহাগ গাজি। রাজাপুর থানায় ওসি হিসেবে শেখ মুনীর উল গিয়াস যোগদান করার পর থানা থেকে সকল দালাল বিতারিত করেন এবং সোহাগ গাজিকে ধরতে পুলিশ কয়েক বার অভিযান চালালেও অন্যরা ধরা পড়লেও সোহাগ পার পেয়ে যায়। তার আটকের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে, তারা থানা পুলিশকে ধন্যবান জানিয়ে মাদকের সাথে জড়িতদের গ্রেফতারের জোড় দাবি জানিয়েছেন। রাজাপুর থানায় ওসি শেখ মুনীর উল গিয়াস জানান, সোহাগ গাজির নামে একটি হত্যা, ২টি চাঁদাবাজি ও একটি মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। ওসি জানান, এছাড়া ইয়াবাসহ আটকের ঘটনায় এসআই আবুল কালাম বাদি হয়ে রাজাপুর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে এবং সোহাগ গাজির সহযোগী মাদক ব্যবসায়ীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
রাজাপুরের মাদ্রাসা শিক্ষক কবির টিচার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বা52চিত হয়েছেন ঝালকাঠির রাজাপুর ফাজিল মাদ্রাসার বাংলা বিভাগের প্রভাষক শাহ মাহমুদ কবির। উপজেলার মনোহরপুর গ্রামের বাসিন্দা কবির দীর্ঘদিন ধরে সুনামের সাথে এ সংগঠনের ঝালকাঠি জেলার সভাপতি পদের দায়িত্ব পালন করছেন। গত শুক্রবার (৪আগষ্ট) বিকাল ৩টায় বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক বর্ধিত সভায় জাতীয় প্রেসক্লারে সামনে শিশু কল্যান পরিষদ মিলনায়তনে কেন্দ্রীয় কমিিিটর সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে তাকে সহ-সভাপতি করে এ ঘোষনা দেয়া হয়। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

মোঃ আঃ রহিম রেজা

Please follow and like us:

Check Also

চট্টগ্রামে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় পাঁচলাইশ থানা ছাত্রলীগ এর বৃক্ষরোপন কর্মসূচি

বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।