শুধু কথা নয়, কাজ করাই আমার লক্ষ গন সংযোগকালে নজরুল ইসলাম

ক্রাইমবার্তা  রিপোট: সাতক্ষীরা উন্নয়নে কাজ করার প্রত্যয় নিয়ে জেলা পরিষদের নির্বাচনে ভোটারদের  ভোট পেতে ও নেতাকর্মীদের খোজ খবর নিতে জেলার বিভিন্ন ইউনিয়নে নজরুল ইসলাম গনসংযোগ করেছেন।
আজ সকালে  দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে থেকে এ গনসংযোগ শুরু করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম।
এসময় তার সাথে ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম শওকাত হোসেন, সাধারন সম্পাদক শাহাজান আলী,  সংগঠনিক সম্পাদক গনেশ চন্দ্র মন্ডল, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শেখ আব্দুর রশিদ, ভোমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান,  জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন সুজন, সাধারন সম্পাদক শেখ এহসান হাবিব অয়ন, বৈকারি আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মোঃ মশিয়ার রহমান, মাষ্টার এনামূল কবির বাবু, মোঃ কামাল হোসেন, যুবলীগনেতসিদ্দিকুর রহমান সিদ্দিকসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সর্মর্থকগন।21
গনসংযোগ কালে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী  বলেন, জেলা পরিষদ নির্বাচনে নেমেছি শুধু এ অবহেলিত অঞ্চলের মানুষের উন্নয়নে কাজ করার জন্য। বঙ্গবন্ধুর বাংলাদেশে বর্তমানে শেখ হাসিনার উন্নয়নের মহাট্রেন চলছে। এ উন্নয়নের মহাট্রেনে সব বগি যাতে সাতক্ষীরার প্রতিটি অঞ্চলে পৌছায় সে কাজ করে যাব। এ থেকে কেউ যাতে বঞ্চিত না হয় সেটি হবে আমার মূল লক্ষ। আপনারা আপনাদের ভোটের মাধ্যমে নেত্রীর উন্নয়নের মহাট্রেনের গতি আরো বাড়াতে সহযোগিতা করবেন। আমি বঙ্গবন্ধুর যে আর্দশ ধারন ও আওয়ামীলীগ করি এটাই আমার অনেক পাওয়া। আমার নিজের জন্য আর চাওয়া পাওয়ার নেই, শুধু আপনাদের নেত্রীর উন্নয়নের মহাট্রেনের যাত্রী করতে চাই। শুধু কথায় নয় কাজে তা প্রমান করতে চাই।এ জন্য আমি আপনাদের দোয়া, আর্শীবাদ, সমার্থন ও ভোট কামনা করছি। আপনাদের ভোটে নির্বাচিত হতে পালে এ ট্রেন নিয়ে আপনাদের কাছে পৌছাব ইনশাল্লা। তিনি দেবহাটা উপজেলার সদর ইউনিয়ন, কুলিয়া ইউনিয়ন, কালিগঞ্জ উপজেলার মুথেরাশপুর ইউনিয়ন, কুশুলিয়া ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বারদের সাথে গনসংযোগ করেন এবং আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতা কর্মদের সাথে মত বিনিময় করেন। এ পর্যন্ত তিনি জেলার ৪৫টি ইউনিয়নে গনসংযোগ করেছেন।

Please follow and like us:

Check Also

দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।