নির্বাচনের আগেই হাসিনাকে সরে যেতে হবে: দুদু

ক্রাইমবার্তা রিপোট:আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরে যেতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।19

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী সংগ্রামী দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন। সংগঠনের সভাপতি ফারজানা জাহান নিপা’র সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি’ শীর্ষক এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে শামসুজ্জামান দুদু বলেন, আপনার অধীনে গত ৫ জানুয়ারির চেয়ে ভাল নির্বাচন জাতি আশা করতে পারে না। আর আপনি যদি বঙ্গবন্ধুর কন্যা হয়ে অহঙ্কার বোধ করেন তাহলে নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে তার প্রমাণ করুন।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির নেত্রী খালেদা জিয়া বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। সুতরাং তার বিচার যদি আপনারা করতে চান তাহলে আসুন না সহায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে সেটা জনতার আদালতে করি। আর তখন দেখা যাবে জয়ের পাল্লা কাদের ভারি।

Check Also

কারাগারে আছে বিএনপির অ্যাক্টিভিস্ট, রাজবন্দি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তারা (বিএনপি) বলছে যে, হাজার হাজার রাজবন্দি। আমি বলব, রাজবন্দি বলতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।