নির্দলীয় সরকার ছাড়া কিসের নির্বাচন : প্রধান

ক্রাইমবার্তা রিপোট:বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, অবিসংবাদিত নেত্রী বেগম খালেদা জিয়া ও নির্দলীয় সরকার ছাড়া কিসের নির্বাচন-কার নির্বাচন? অগণিত মানুষ রক্ত দিলো। ফাঁসি, জেল-জুলুম, গুম-খুনের শিকার হলেন তাদের রক্তের সাথে কেউ বেঈমানি করবে না।

২৫ ফেব্রুয়ারি পিলখানা ট্র্যাজেডি দিবস উপলক্ষে আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা-যুব জাগপা ও জাগপা ছাত্রলীগের যৌথ প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান আরো বলেন, দেশ আমার মাটি আমার রক্ত দিয়ে স্বাধীনতা ও গণতন্ত্র এনেছি। আমরা নির্বাচন চাই। তবে কারো প্রেসক্রিপশনে আরেকটি নির্বাচন দেশবাসী হতে দেবে না। তিনি বলেন বঙ্গবন্ধু মুজিব আফসোস করে বলেছেন, মানুষ পায় সোনার খনি আর আমি পেয়েছি চোরের খনি। আর এখন বাংলাদেশে চোরের মায়ের বড় গলা। তিনি আরো বলেন, কিছু হলেই ক্ষমতাসীনেরা সংবিধানের দোহাই দেয়। মনে রাখবেন সংবিধান মেনে জেনে স্বাধীনতা সংগ্রাম হয়নি। তিনি প্রশ্ন করেন- সংবিধানের কোন ধারা মোতাবেক ভাষার মাস ফেব্রুয়ারিতে পিলখানায় নির্মম সেনা হত্যাকাণ্ড চালানো হয়েছে- কার ঈশারায়, কাদের স্বার্থে?

এদিকে জাগপা’র পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- পিলখানায় ইতিহাসের নির্মম সেনা হত্যাকাণ্ডের প্রতিবাদে ৩ দিনব্যাপী শোক দিবস পালনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। আর ঐ কর্মসূচির প্রথম দিন আগামীকাল ২২ ফেব্রুয়ারি রিপোর্টার্স ইউনিটিতে শোক সমাবেশের আয়োজন করা হয়েছে।

জাগপার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জাগপার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, দেওয়ান নাসির উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, সহ প্রচার সম্পাদক মানিক সরকার, যুব জাগপার সাধারণ সম্পাদক শেখ ফরিদউদ্দিন, সহ সভাপতি মাহিদুর রহমান বাবলা, যুগ্ম সম্পাদক ইব্রাহীম জুয়েল, যুবনেতা ইসহাক মীর, বিপুল সরকার, জাগপা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, সহ সভাপতি নাহিদ হাসান, জাগপা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, মিনহাজ প্রধান রাব্বি, প্রচার সম্পাদক আবু নাঈম।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।