চা দোকান দারের কান কেটে দিল সন্ত্রাসীরা

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলা চর লামছি এলাকায় এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে তার কান কেটে দিল। বুধবার সকাল  ৯ টায় ইসলাম গঞ্জ বটতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। কান হারানো চা দোকান দারের নাম আবদুল হাসিম (৩৫)। তিনি চর লামছি গ্রামের ৩ নং ওয়ার্ডের ঘোড়া বেপারীর বাড়ির মৃত সোনা মিয়ার ছেলে। জখম আবদুল হাসিম বর্তমানে  লক্ষ্মীপুর সদর হাসপাতালে সার্জিকাল বিভাগে চিকিৎসাধীন আছেন।  একই সাথে আবদুল হাসিমের  পরিবার  ঘটনার  সঙ্গে সঙ্গে গত ১ ই মার্চ ১৭ ইং লক্ষ্মীপুর সদর থানা ৩ জন কে আসামী করে মামলা দায়েল করেন। যাহার মামলা নং ৬৯২৪। তারা হলেন আলতাফ হোসেন (৪৫) পয়েজ (২৫) খোকন (৩২) সর্ব সাং চর লামছি গ্রামের ঘোড়া বেপারী বাড়ি। শনিবার সকালে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে আলতাফ হোসেন কে আটক করে পুলিশ । এর আগে গত রাতে খোকনকে তার নিজ বাড়ি থেকে আটক করে দুই জনকে আদালতে সোর্পদ করেন পুলিশ।
সদর হাসপাতালে আহত আবদুল হাসিম জানান , আসামী  আলতাফ হোসেন  আমার দোকানে বাকীতে মাল পত্র খরিদ করিতে আসে । আমি  মালামাল বাকী দিতে অস্বীকৃতি  জানালে ধারালো অস্ত্র নিয়ে আমার উপর আকম্মিক হামলা চালায় । এ সময়  আমি আত্মরক্ষার চেষ্টা করলে ধারালো অস্ত্রের আঘাতে আমার বাম কান শরীর থেকে বিচ্চন্ন হয়ে যায়।পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে বাম কানে  ৮ টি সেলাই করেন চিকিৎসক। অন্য  আসামীরা আমাকে পিটিয়ে ক্যাশ বাক্সসা থেকে নগদ টাকা নিয়া পালিয়ে যায় । মামলা করায় গুম খুনের হুমকী ও নিরাপত্তাহীনতা ভুক্ততেছেন আবদুল হাসিম পরিবার।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।